Advertisement
১৮ এপ্রিল ২০২৪

আপনার জন্মকুণ্ডলী থেকে জেনে নিন আপনার স্ত্রীর চরিত্র কেমন হতে পারে (দ্বিতীয় অংশ)

মঙ্গল সপ্তম ভাবে মিথুন, কন্যা অথবা কর্কট রাশিতে যদি অবস্থান করে, তবে জাতক সম্ভবত প্রেম করে বিয়ে করবে কিন্তু বিবাহিত জীবনে তারা অসুখী থাকবে।

অসীম সরকার
শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

মঙ্গল সপ্তমে বিভিন্ন রাশিতে-

(১২) মঙ্গল সপ্তম ভাবে মিথুন, কন্যা অথবা কর্কট রাশিতে যদি অবস্থান করে, তবে জাতক সম্ভবত প্রেম করে বিয়ে করবে কিন্তু বিবাহিত জীবনে তারা অসুখী থাকবে।

(১৩) মঙ্গল সপ্তম ভাবে ধনু অথবা মীন রাশিতে অবস্থান করলে, জাতকের সঙ্গে বহু মহিলার গোপনে ঘনিষ্ঠতা থাকে। ফলে জাতকের সঙ্গে যারই বিয়ে হোক না কেন, তার দাম্পত্য জীবনে অশান্তি লেগেই থাকে।

(১৪) মঙ্গল সপ্তমে মেষ অথবা বৃশ্চিক, যে কোনও রাশিতে অবস্থান করলে, জাতকের হয় দেরিতে বিয়ে হয়, অথবা যৌবনের শেষ দিকে বিয়ে হয়। ক্ষেত্র বিশেষে অনেক জাতকের জীবনে বিয়ে হয়ই না।

(১৫) মঙ্গল সপ্তম ভাবে সিংহ, মকর অথবা কুম্ভে অবস্থান করলে, জাতকের সঙ্গে এমন নারীর বিয়ে হয় যার শরীর হয় মোটা। এরা জাতকের সঙ্গে সব বিষয়ে সহযোগিতা করে। এদের বিয়ের পর ভাগ্যের প্রভূত উন্নতি হয়ে থাকে।

(১৬) মঙ্গল সপ্তম ভাবে বৃষ অথবা তুলা রাশিতে অবস্থান করলে, জাতকের অসুস্থ এবং রাগী স্বভাবের স্ত্রী হয়। এরা জীবনে দাম্পত্য সুখ থেকে বঞ্চিত হয়ে থাকে।

বুধ সপ্তম ভাবে বিভিন্ন রাশিতে-

(১৭) বুধ সপ্তম ভাবে সিংহ রাশিত অবস্থান করলে, জাতক হাসিখুশি স্বভাবের, স্মার্ট ও ভাগ্যবতী মেয়েকে স্ত্রী হিসাবে পেয়ে থাকে।

(১৮) বুধ সপ্তম ভাবে মকর অথবা কুম্ভ রাশিতে অবস্থান করলে, জাতকের সঙ্গে বিদেশের সংযোগ হয়ে থাকে তার স্ত্রীর কারণে, অনেক জাতক কর্ম উপলক্ষে বিদেশের কোনও নারীকে বিয়ে করে সেখানেই সংসার করে। তাদের বিবাহিত জীবন সুখের হয়ে থাকে।

(১৯) বুধ সপ্তম ভাবে ধনু অথবা মীন রাশিতে থাকলে, জাতক যাকে বিয়ে করে, তিনি পূর্বপরিচিত হন। এই ক্ষেত্রে বিবাহিত জীবন খুব সুখের হয়ে থাকে।

(২০) বুধ সপ্তম ভাবে বৃষ বা তুলা রাশিত অবস্থান করলে, জাতকের ধনী ও খুব বিলাসী স্বভাবের স্ত্রী হয়। এদের বিবাহিত জীবন সে ভাবে সুখের হয় না।

(২১) বুধ সপ্তম ভাবে মেষ বা বৃশ্চিকে অবস্থান করলে, জাতকের সঙ্গে এমন মেয়ের বিয়ে হয়, যে স্বভাবে রাগী কিন্তু স্বামীকে সব ব্যাপারে সহযোগিতা করে থাকে। এদের বিবাহিত জীবন মোটের উপর সুখী হয়ে থাকে।

বৃহস্পতি সপ্তম ভাবে বিভিন্ন রাশিতে-

(২২) বৃহস্পতি সপ্তম ভাবে সিংহ রাশিতে অবস্থান করলে, জাতক যাকে স্ত্রী হিসেবে বিয়ে করবেন, সেই স্ত্রী তার পিতার পক্ষে ভীষণ অশুভ হিসেবে পরিগনিত হবে।

(২৩) বৃহস্পতি সপ্তম ভাবে মেষ অথবা বৃশ্চিক রাশিতে অবস্থান করলে, জাতকের বিবাহিত জীবনে সে ভাবে দাম্পত্য সুখ পাবে না।

(২৪) বৃহস্পতি সপ্তম ভাবে কর্কট, ধনু অথবা মীন রাশিতে অবস্থান করলে, জাতক সুন্দরী, ভাগ্যবতী, কাজে নিপূণ স্ত্রী লাভ করবেন। কিন্তু স্ত্রীর শরীর হবে মোটা।

(২৫) বৃহস্পতি সপ্তম ভাবে বৃষ অথবা তুলা রাশিতে অবস্থান করলে, জাতক যাকে স্ত্রী হিসাবে পাবে, তিনি হবেন ধনী ঘরের কন্যা। কিন্তু ধনের প্রাচুর্যে বড় হয়েছেন বলে তিনি হবেন গর্বিত স্বভাবের। ফলে বিবাহিত জীবন হবে অসুখী।

আরও পড়ুন: আপনার জন্মকুণ্ডলী থেকে জেনে নিন আপনার স্ত্রীর চরিত্র কেমন হতে পারে (প্রথম অংশ)

(২৬) বৃহস্পতি সপ্তম ভাবে মকর অথবা কুম্ভ রাশিতে অবস্থান করার জন্য জাতকের দাম্পত্য জীবন হবে বিশেষ সুখের আর তার স্ত্রীর সাহিত্যে বুৎপত্তি থাকবে। অথবা তিনি হতে পারেন লেখক বা এই জাতীয় কিছুতে পারদর্শী।

রাহু-কেতু সপ্তম ভাবে যে কোনও রাশিতে-

(২৭) রাহু যদি সপ্তম ভাবে যে কোনও রাশিতে অবস্থান করে, তবে জাতকের স্বাস্থ্য জন্মের পর থেকে কোনও দিনই সে রকম ভাল যায় না। বিয়ের পর থেকে তিনি যদি কোনও ব্যবসা আরম্ভ করেন, তার থেকে ভাল আয় হয়ে থাকে এবং তার বিবাহিত জীবন সুখের হয়ে থাকে।

(২৮) কেতু সপ্তমে থেকে যে কোনও রাশিতে অবস্থান করলে, জাতক যাকে স্ত্রী হিসাবে পাবে, তার আগুন থেকে বিপদ হতে পারে। তার পাকস্থলী সংক্রান্ত কোনও রোগ বা চর্ম রোগে ভুগতে হতে পারে। তার পক্ষে সন্তান জন্ম দেওয়া খুব কঠিন হতে পারে।

শুক্র সপ্তম ভাবে বিভিন্ন রাশিতে-

(২৯) শুক্র সপ্তমে বৃষ অথবা তুলা রাশিতে অবস্থান করলে, জাতকের স্ত্রী হয় সুন্দরী। কিন্তু সে কিছুটা একরোখা প্রকৃতির হয়ে থাকে। তবে জাতকের পক্ষে স্ত্রী হবে ভাগ্যদায়ক।

(৩০) শুক্র সপ্তমে মেষ অথবা বৃশ্চিক রাশিতে অবস্থান করলে, জাতকের স্ত্রী হবে আক্রমণাত্মক এবং গর্বিত স্বভাবের। তার মুখের ভাষা হবে বেশ খারাপ।

(৩১) শুক্র সপ্তমে মিথুন অথবা কন্যা রাশিতে থাকলে, জাতক ও তার স্ত্রী পরস্পর পরস্পরকে গভীর ভাবে ভালবাসবে এবং তাদের দাম্পত্য জীবন হবে মধুর।

(৩২) শুক্র সপ্তমে মকর অথবা কুম্ভে অবস্থান করলে জাতক স্ত্রীর ভাগ্যে ধন, বাড়ি ও সম্পদ লাভ করবে। তাদের বিবাহিত জীবনে পুরোপুরি সুখী হবে না।

(৩৩) শুক্র সপ্তমে কর্কট রাশিতে অবস্থান করলে, জাতক একজন পতি ভক্তিপরায়ণ নারীকে স্ত্রী হিসাবে পাবে। স্বামী তো বটেই, শ্বশুর ও শাশুড়ি-সহ বাড়ির অন্যদেরও খেয়াল রাখবে।

(৩৪) শুক্র সপ্তম ভাবে সিংহ রাশিতে অবস্থান করলে জাতক প্রেম করে বিবাহ করবে।

শনি সপ্তম ভাবে বিভিন্ন রাশিতে-

(৩৫) শনি সপ্তম ভাবে মেষ, বৃষ, তুলা, বৃশ্চিক, ধনু ও মীন রাশিতে অবস্থিত হলে, জাতকের জীবনে বিবাহজনিত সুখ সে ভাবে আসবে না। বেশির ভাগ ক্ষেত্রে অনেকেই আজীবন অবিবাহিত থেকে যায়। অনেকে আবার বেশি বয়সে বিয়ে করে। অনেকে আবার অসুখী দাম্পত্য জীবন ভোগ করে।

(৩৬) শনি সপ্তমে কুম্ভ অথবা মকর রাশিতে অবস্থান করলে, জাতক ভাল, সুন্দরী ও আকর্ষণীয় মহিলাকে স্ত্রী হিসাবে লাভ করে।

(৩৭) শনি সপ্তম ভাবে মিথুন অথবা কন্যা রাশিতে অবস্থান করলে, জাতক সুখী ও সহযোগিতাপরায়ণ স্ত্রী লাভ করে।

(৩৮) শনি যদি কর্কট রাশিতে সপ্তম ভাবে অবস্থান করে, জাতক এমন একজনকে স্ত্রী হিসাবে পাবে, যে হবে একজন সমাজ কর্মী বা সে নানা রকম সামাজিক কাজকর্মের সঙ্গে জড়িত থাকতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Wife Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE