Advertisement
২০ এপ্রিল ২০২৪

নারীর শরীরের তিল থেকে তার সম্বন্ধে জেনে নিন (দ্বিতীয় পর্ব)

আমরা নারীর শরীরে বিভিন্ন অঙ্গে বা বিভিন্ন স্থানে তিলের আবির্ভাবের জন্য তার ভবিষ্যৎ বা প্রকৃতি কেমন হবে সে সম্বন্ধে আলোচনা করব

অসীম সরকার
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

(১৩) কোনও নারীর ডান স্তনে তিল দেখা গেলে বুঝতে হবে তাঁর একের অধিক সন্তান হবে। তিনি খুব সাধারণ জীবনযাপন করবেন। বিপরীত লিঙ্গের ব্যক্তিকে বিশেষ ভাবে ভালবাসবেন, আর তাঁর মৃত্যু হবে তাঁর স্বামীর মৃত্যুর আগে।

(১৪) তিল যদি কোনও নারীর বাম স্তনে গড়ে ওঠে, তবে তিনি হবেন ঝগড়ুটে স্বভাবের। তাঁর অর্থ এবং যৌন সুখের অভাব হবে না। তিনি একটি সন্তান জন্ম দেওয়ার পর বিধবা হতে পারেন।

(১৫) একটি ভাল লাল রঙের তিল কোনও নারীর ডান স্তনে দেখা গেলে এর অর্থ তিনি একাধিক পুত্রসন্তানের মা হবেন।

(১৬) একটি কালো তিল কোনও নারীর ডান স্তনে থাকলে সেই নারী হবেন খুব চঞ্চলমতি, অস্থিরচিত্ত ও যৌনকাতর স্বভাবের। তিনি যদি বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কে কোনও পুরুষের সঙ্গে গড়ে তোলেন, তবে তাঁর সংসারের শান্তি চিরতরে হারাবে।

(১৭) মধু যেমন দেখতে তেমন রঙের তিল যদি কোনও নারীর ডান স্তনের সামনের দিকে থাকে, তবে সেই নারীর স্বভাব হবে সুচরিত্র। তাঁর ধনী পরিবারে বিবাহ হবে, তাঁর স্বামী তাঁকে প্রবল ভাবে ভালবাসবেন। তিনি শয্যাসুখে সুখী হবেন। তিনি খুব সেক্সি হবেন এবং তার ব্যবহারে সবাই মুগ্ধ হবে।

(১৮) কোনও নারীর ডান স্তনের ডান দিকে একটি তিল থাকলে সেই নারী হবেন কুপিত স্বভাবের। সাধারণ মধ্যবিত্ত জীবন হবে তাঁর। তিনি স্বামীকে যোগ্য সন্মান দেখাতে পারবেন না ফলে সংসার জীবনে অসুখী হবে।

(১৯) আবার বাম স্তনের বাম দিকে কোনও নারীর তিল থাকলে তিনি হবেন পবিত্র স্বভাবের। তিনি স্বামীকে দেবতাজ্ঞানে ভালবাসবেন। তিনি বাধ্য স্বভাবের মহিলা হবেন, স্বামী ও সন্তান সুখে সুখী হবেন। তিনি দেখতে সুন্দরী হবেন, বন্ধু-বান্ধব, পাড়া প্রতিবেশীদের থেকে যোগ্য ভালবাসা ও সম্মান পাবেন।

(২০) তিল বাম স্তনের বাম দিকে না থেকে যদি বাম স্তনের ডান দিকে থাকে, তা হলে সেই নারী হবেন সাধারণ মধ্যবিত্ত জীবনের অধিকারী। তাঁর ব্যবহার ও স্বভাব হবে মধুর। তিনি হবেন খুবই অতিথিপরায়ণ। তিনি সহজে সবার সঙ্গে মিশতে পারবেন। অন্তরে হবেন ধার্মিক।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mole Woman Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE