Advertisement
১৮ এপ্রিল ২০২৪

মীন রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

মীন রাশির শিশুদের মধ্যে একটি লক্ষণ দেখা যায় যে, তারা আকাশ কুসুম স্বপ্ন দেখে। ভাবুক স্বভাবটা খুব বেশি আছে বলা যাবে না তবে দিবা স্বপ্ন দেখতে ভীষণ ভাবে ভালবাসে মীন রাশির জাতক-জাতিকারা।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

মীন রাশির শিশুদের মধ্যে একটি লক্ষণ দেখা যায় যে, তারা আকাশ কুসুম স্বপ্ন দেখে। ভাবুক স্বভাবটা খুব বেশি আছে বলা যাবে না তবে দিবা স্বপ্ন দেখতে ভীষণ ভাবে ভালবাসে মীন রাশির জাতক-জাতিকারা। আর এই আকাশ কুসুম স্বপ্ন যখন বাস্তবায়িত হয় না, তখন একটু মনোক্ষুণ্ণ হয়। তাই মীন রাশির শিশুদের ভাবনার কদর করা খুব প্রয়োজন।

এরা খুব বুদ্ধিমান এবং মেধাবী হয়। যে কোনও বিষয় খুব শীঘ্র আয়ত্ত করে ফেলতে পারে। এই রাশির শিশুরা যা পছন্দ করে, সেটাই তাদের করতে দেওয়া উচিত কারণ মনের মতো কাজ পেলে এরা এগিয়ে যেতে সক্ষম হয়। নাচের দিকে এদের ঝোঁক খুব বেশি থাকে এবং ঠিক মতো চেষ্টা করলে এই বিষয়ে অনেক দূর পর্যন্ত এগতে পারে।

এরা আদর্শবাদী হয় এতে কোনও ভুল নেই। কিন্তু যে কোনও বিষয় খুব তাড়াতাড়ি মনে ধরে নেয় ও মনোকষ্টে ভোগে। এই অভ্যাস মীন রাশির ছোটবেলা থেকে বড় পর্যন্ত থেকে যায়।

মীন রাশির শিশুদের খুব চোখে চোখে রাখতে হয় কারণ এরা অন্যদের কথা খুব সহজে বিশ্বাস করে এবং তারা যা বলে তাই করে ফেলে। বিপদের কথা মোটেই ভাবে না।

আরও পড়ুন: কুম্ভ রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

এই রাশির শিশুরা সাধারণত খুব চঞ্চল স্বভাবের হয় না। এরা শিশু বয়স থেকেই একা থাকতে খুব পছন্দ করে। খুব বেশি হৈ হুল্লোড় করতে ভালবাসে না।

গুরুজনদের প্রতি এদের ভক্তি শ্রদ্ধা থাকে প্রবল। তাদের প্রতি অনুভুতি এত বেশি থাকে যে তাদের কষ্টে এরা খুব ভেঙে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pisces Rashi Child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE