Advertisement
১৮ এপ্রিল ২০২৪

রাশি-লগ্ন অনুযায়ী ঠিক করুন কতমুখী রুদ্রাক্ষ ধারণ করবেন আপনি

রুদ্রাক্ষের বিভিন্ন প্রকার আছে। একমুখী, দ্বিমুখী, তিনমুখী ইত্যাদি।জেনে নিন কোন রাশি বা লগ্নের ক্ষেত্রে কোন রুদ্রাক্ষ কী ভাবে কাজ করে-

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ০০:০৭
Share: Save:

রুদ্রাক্ষের প্রভাব মানবজীবনে অপরিসীম। রুদ্রাক্ষের উৎপত্তির কারণ স্বয়ং শিব, তাই মানব জীবনে বিভিন্ন গ্রহের অবস্থান অনুসারে রুদ্রাক্ষের প্রভাবও অস্বীকার করা যায় না। রুদ্রাক্ষের বিভিন্ন প্রকার আছে। একমুখী, দ্বিমুখী, তিনমুখী ইত্যাদি।জেনে নিন কোন রাশি বা লগ্নের ক্ষেত্রে কোন রুদ্রাক্ষ কী ভাবে কাজ করে-

মেষ রাশি/লগ্নঃ- আপনার গৃহের সুখশান্তির জন্য আপনি তেরোমুখী অথবা চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। সঞ্চয়ের জন্য এগারোমুখী ধারণ করুন। সন্তান অবাধ্য হলে পাঁচমুখী। সাত মুখী কর্মে সফলতা, মান, যশ বৃদ্ধির জন্য। আপনার সার্বিক ভাগ্যের উন্নতির জন্য একটি ক্রিস্টাল মালার সাথে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃষ রাশি/লগ্নঃ- আপনার কর্মক্ষেত্রে মান, যশের জন্য চারমুখী রুদ্রাক্ষ। অর্থনৈতিক সঞ্চয়ের জন্য এবং সন্তান কথার অবাধ্য হলে ন’মুখী। ব্যবসায় সফলতার জন্য চোদ্দমুখী ধারন করতে পারেন। শরীর-স্বাস্থ্যর জন্য এগারোমুখী।

মিথুন রাশি/ লগ্নঃ- আর্থিক ভাবে সামর্থবান হওয়ার জন্য চোদ্দমুখী। ব্যবসায়ে সফলতা পেতে সাতমুখী। সন্তানের স্মরণ শক্তি বাড়ানোর জন্য এগারোমুখী রুদ্রাক্ষ নিন। শরীর এবং মনের শান্তির জন্য ন’মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কর্কট রাশি/ লগ্নঃ- হঠাৎ মাথা গরম এবং হঠকারী সিদ্ধান্ত থেকে মুক্তি পেতে হলে চারমুখী রুদ্রাক্ষ নিন। মানসিক শান্তির জন্য এগারোমুখী, কর্মস্থলে মান-যশ বৃদ্ধির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতিতে চারমুখী, সার্বিক ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করতে পারেন।

সিংহ রাশি/ লগ্নঃ- শরীর সুস্থ রাখার জন্য বারোমুখী। আর্থিক সঞ্চয়ের জন্য সাতমুখী। কর্মস্থালে মান, যশ বৃদ্ধির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। গৃহে শান্তির জন্য এবং সার্বিক ভাগ্যোন্নতির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতি করতে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কন্যা রাশি/ লগ্নঃ- কর্মক্ষেত্রে সাফল্য এবং কর্মের জায়গায় বিশেষ সুনাম অর্জন করতে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। শারীরিক সুস্থতার জন্য ন’মুখী রুদ্রাক্ষ। ব্যবসায় উন্নতির জন্য, দাম্পত্যকলহ এড়াতে এবং বিবাহিত জীবনে শান্তির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

তুলা রাশি/ লগ্নঃ- কর্মে উন্নতি এবং ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। ব্যবসা এবং অর্থনৈতিক উন্নতি করতে চোদ্দমুখী, মানসিক শান্তি পেতে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন ।

বৃশ্চিক রাশি/ লগ্নঃ- কর্মে সাফল্য পেতে তেরোমুখী, কর্মস্থলে নাম-যশ পেতে বারোমুখী, আর্থিক সাফল্য পেতে ন’মুখী, অর্থ সঞ্চয় করতে সাতমুখী, মানসিক শান্তি পেতে চারমুখী, ভাগ্যোন্নতিতে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

ধনু রাশি/ লগ্নঃ- ব্যবসা এবং কর্মক্ষেত্রে মান পেতে এবং নিজের নিজের ভাগ্যকে উন্নত করতে বারোমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। সন্তানের উন্নতির জন্য পাঁচমুখী, কর্মক্ষেত্রে উন্নতির জন্য এগারোমুখী।

মকর রাশি/ লগ্নঃ- ভাগ্য উন্নতির ক্ষেত্রে ন’মুখী, ফাটকা কারবারে উন্নতি করতে এগারোমুখী, ব্যবসায় উন্নতি করতে সাতমুখী, কর্মস্থলে মান-যশ পেতে এগারোমুখী, মানসিক শান্তি পেতে চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কুম্ভ রাশি/ লগ্নঃ- বারোমুখী রুদ্রাক্ষ ধারণ করুন নিজের ব্যক্তিত্বকে আরও উন্নতি করতে চাইলে। আটমুখী ধারণ করুন অর্থনৈতিক উন্নতি করতে। কর্মক্ষেত্রে মান-যশ বৃদ্ধি পেতে চোদ্দমুখী এবং মানসিক শান্তি ও ভাগ্য উন্নতি করতে এগারোমুখী।

মীন রাশি/ লগ্নঃ- বুদ্ধির বিকাশের জন্য ধারণ করুন তেরোমুখী, ব্যবসায় উন্নতি এবং মানসিক শান্তির জন্য ন’মুখী, কর্মস্থলে মান-যশ পেতে সাতমুখী, অর্থ সঞ্চয়ে ও ভাগ্যের উন্নতি করতে ন’মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zodiac Sign Rudraksha রুদ্রাক্ষ
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE