Advertisement
১৮ এপ্রিল ২০২৪

জন্মছক অনুযায়ী গাড়ি কিনবেন কোন রঙের?

আধুনিক যুগে যাতায়াত একটি বিরাট সমস্যা হয়ে উঠেছে। ভিড় বাস বা ট্রেনে যাতায়াত এক প্রাণান্তকর ঘটনা। এমতাবস্থায় নিজস্ব একটি গাড়ি উচ্চবিত্ত তো বটেই, মধ্যবিত্তদের স্বপ্নের সঙ্গেও অঙ্গাঙ্গি ভাবে জড়িয়ে গিয়েছে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৮ ০০:০০
Share: Save:

আধুনিক যুগে যাতায়াত একটি বিরাট সমস্যা হয়ে উঠেছে। ভিড় বাস বা ট্রেনে যাতায়াত এক প্রাণান্তকর ঘটনা। এমতাবস্থায় নিজস্ব একটি গাড়ি উচ্চবিত্ত তো বটেই, মধ্যবিত্তদের স্বপ্নের সঙ্গেও অঙ্গাঙ্গি ভাবে জড়িয়ে গিয়েছে। গাড়ি কেনার সময় আপনি নিশ্চয়ই আপনার পছন্দের রঙের উপর গুরুত্ব দেবেন। কিন্তু আপনি কী জানেন আপনার পছন্দের রং আপনার ভাগ্যকে সাহায্য দেবে কি না? গাড়ি এমনই একটি জিনিস যা আপনাকে আমির অথবা ফকির বানিয়ে দিতে পারে। তাই যে কোনও গাড়ি কেনার আগে অবশ্যই বিবেচনা করা উচিত কোন রঙের গাড়ি আপনার পক্ষে শুভ হবে। এখানেও জ্যোতিষ শাস্ত্র তার দিগন্ত প্রসারী হস্ত আপনার উদ্দেশে বিস্তার করেছে। জাতকের জন্মকুণ্ডলীতে বিভিন্ন গ্রহের অবস্থানোর উপর নির্ভর করে এই শুভ রংটি অতি সহজেই নির্ণয় করা যায়।

কিন্তু যে সকল জাতক/জাতিকার জন্মকোষ্ঠী নেই, তাদের কী রং উপযুক্ত?

এ সমস্যারও সমাধান রয়েছে জ্যোতিষে। এ ক্ষেত্রে অঙ্কের সাহায্য নেওয়া যেতে পারে। জাতকের জন্মতারিখ থেকে তার মূলাঙ্ক বা ভাগ্যাঙ্ক নির্ণয় করে নীচের তালিকা অনুযায়ী তার পক্ষে শুভ রংটি চিহ্নিত করা যেতে পারে।

অঙ্ক ১ ২ ৩ ৪ ৫ ৬ ৭ ৮ ৯

রং লাল সাদা হলুদ স্লেট সবুজ সাদা লাল নীল লাল

ধরা যাক, কোনও জাতক/জাতিকার জন্মতারিখ ২০/০২/১৯৭৬। এই জাতক/ জাতিকার মূলাঙ্ক হল ২+০=২(জন্ম দিন সংখ্যা দু’টির যোগফল) এবং ভাগ্যাঙ্ক ২+০+০+২+১+৯+৭+৬= ২৭= ২+৭=৯।

অঙ্ক শাস্ত্রের সিদ্ধান্ত অনুযায়ী এই জাতক/ জাতিকার সাদা অথবা লাল রঙের গাড়ি উপযুক্ত হবে। আপনার ক্ষেত্রে কোন রং উপযুক্ত হবে দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE