Advertisement
১৯ এপ্রিল ২০২৪

জ্যোতিষমতে পুলিশে চাকরির সাত শর্ত (শেষ অংশ)

পুলিশের চাকরিতে যোগ দিতে গেলে প্রথমেই ভাল ভাবে জেনে নিতে হবে এই মঙ্গল আর শনি রাশি চক্রে বা নবাংশ চক্রে দশম ভাব বা দশম পতির সঙ্গে কতটা সম্পৃক্ত অবস্থায় আছে।

অসীম সরকার
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

(৫) পূর্বেই বলা হয়েছে, পুলিশের চাকরিতে গ্রহ হিসেবে মঙ্গলের গুরুত্ব কতটা। তাই মঙ্গল যদি জন্মছকে রবি, বৃহস্পতি বা শনির সঙ্গে প্রথম, ষষ্ঠ, দশম বা একাদশ ভাবে শুভ এবং বলশালী ভাবে অবস্থান করে, তা হলে নিশ্চিত ভাবে পুলিশের চাকরি নির্দেশ করে।

পুলিশের চাকরিতে যোগ দিতে গেলে প্রথমেই ভাল ভাবে জেনে নিতে হবে এই মঙ্গল আর শনি রাশি চক্রে বা নবাংশ চক্রে দশম ভাব বা দশম পতির সঙ্গে কতটা সম্পৃক্ত অবস্থায় আছে। যত বেশি মাত্রায় থাকবে ততই পুলিশের চাকরির পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়ে উঠবে।

(৬) অষ্টমবর্গে ষষ্ঠ এবং দশম ভাব ২৫ এর উপর যত বেশি সংখ্যক বিন্দু পাবে, ততই জাতক/জাতিকার সামনে পুলিশের চাকরি পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়ে উঠবে।

(৭) আর একটা গ্রহ যার নাম রাহু। পুলিশের চাকরির সঙ্গে অদ্ভুত ভাবে তার নাম জড়িয়ে আছে। রাহু যত শুভ ভাবে লগ্ন ভাব ও লগ্নপতির সঙ্গে জড়িত থাকবে ততই পুলিশের চাকরির জন্য জাতক/জাতিকা যোগ্য হয়ে উঠবে। শুধু রাহু নয়, সেই সঙ্গে কেতুর একটা ভূমিকা আছে। যদি অষ্টম পতি লগ্নভাব বা লগ্নপতিকে দৃষ্টি দেয় এবং কেতু ও মঙ্গল ওই লগ্ন/পতিকে প্রভাবিত করে তবে পুলিশের চাকরি নির্দেশ করে থাকে।

মঙ্গল ও কেতু যদি জন্মছকে তৃতীয় ভাব/তৃতীয় পতি, অষ্টম ভাব/অষ্টম পতি, দশম ভাব/দশম পতি বা লগ্ন ভাব/লগ্ন পতিকে কোনও ভাবে দৃষ্টি দেয় বা সংযুক্ত থাকে, তা হলে গোয়েন্দা বিভাগের সঙ্গে সংযুক্ত কাজে যোগদান বোঝায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE