Advertisement
১৮ এপ্রিল ২০২৪

অর্থ ভাগ্য জয় করতে স্ফটিক অপরিহার্য

আর্থিক দিক উন্নতি লাভ করতে পিরামিড আকারের স্ফটিক ঠাকুরের আসনে রাখুন। স্ফটিকের মালা ধারণ করলে আর্থিক দিক থেকে উন্নতি লাভ করা সম্ভব হয়। যাদের রাশিচক্রে চন্দ্র দুর্বল তাদের ক্ষেত্রে স্ফটিক খুব উপকারী। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ০০:০০
Share: Save:

জ্যোতিষশাস্ত্র মতে রাশিচক্র বা হাত বা সমগ্র দেহের গঠন দেখে জাতক বা জাতিকার অর্থভাগ্য বা অর্থপ্রাপ্তি সম্বন্ধে সুস্পষ্ট একটা সিদ্ধান্তে আসা যায়। যেমন করতলে বৃহস্পতি এবং তার সঙ্গে শুক্রের ক্ষেত্র উজ্জ্বল, ফোলা, অশুভ চিহ্ন মুক্ত এবং শুভ চিহ্ন যুক্ত থাকলে আর্থিক দিক থেকে শুভ ফল আশা করা যায়। আবার এর সঙ্গে করতলে যদি স্বাস্থ্য, মন ও মানসিকতার দিকটি অশুভ বা দুর্বল থাকে তাহলে একজন মানুষ ধনী থেকে দরিদ্র হয়ে যেতে পারেন। অন্যদিকে রাশিচক্র বিচার করে একজন মানুষ চাকুরী, ব্যবসা অথবা নিজের পেশার মাধ্যমে কী পরিমাণ উপার্জন করবে সে সম্পর্কে ধারণা পাওয়া যায়। চাকুরী হোক বা ব্যবসা তার থেকে আপনি কতটা সঞ্চয় করতে পারবেন সেটা রাশিচক্রের মাধ্যমে জানা যায়।
আবার অশুভ গ্রহ-যোগের মধ্যে ভৌম-দোষের কারণে অনেক সময় জীবনে অর্থ কষ্ট আসতে পারে। কিছু কিছু ক্ষেত্রে রবি ও শুক্র গ্রহ মিলে দারিদ্র যোগ সৃষ্টি করে। যদিও এটা সব ক্ষেত্রে প্রযোজ্য নয়।
জ্যোতিষ বিদ্যায় শিক্ষিত মানুষেরা জানেন রত্ন বা কবচের মাধ্যমে ভাগ্যের পরিবর্তন করা সম্ভব নয়। গ্রহ দোষ দূর করার জন্য কবচ এবং গ্রহকে শক্তিশালী করার জন্য রত্ন ধারণ করা হয় ।
এছাড়া গ্রহরত্নের পাশাপাশি আমার-আপনার অর্থভাগ্যকে একটু ভাল করতে স্ফটিক বা স্ফটিক জাতীয় বিভিন্ন উপরত্নের ব্যবহার করা যেতে পারে। স্বচ্ছ স্ফটিক চন্দ্র ও শুক্রের জন্য প্রয়োগ করা হয়। স্ফটিকের মালা ধারণ করলে আর্থিক দিক থেকে উন্নতি লাভ করা সম্ভব হয়। যাদের রাশিচক্রে চন্দ্র দুর্বল তাদের ক্ষেত্রে স্ফটিক খুব উপকারী।
কোন ক্ষেত্রে কী ধরণের স্ফটিক ধারণ করবেন জেনে নিন -
• আর্থিক দিক উন্নতি লাভ করতে পিরামিড আকারের স্ফটিক ঠাকুরের আসনে রাখুন।
• পড়াশোনার জন্য স্ফটিকের বল ঘরের ঈশানকোণে ঝুলিয়ে দিন।
• ক্যাশ বাক্সে একটি স্ফটিক রেখে দিলে ভাল উপকার পাবেন।
• স্ফটিকের মালা ধারণ করলে শরীর ও মন অনেকটা সুস্থ থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE