Advertisement
১৮ এপ্রিল ২০২৪

যদি নিজের ক্ষতি না চান, তা হলে কখনও অন্যের এই জিনিসগুলো ব্যবহার করবেন না

আমরা অনেকেই কখনও কখনও অন্যের জিনিস ব্যবহার করে থাকি। কেউ প্রয়োজনে করেন, আবার কেউ নেহাত শখের বশে। তবে বাস্তুশাস্ত্র যদি মেনে চলা হয়, তা হলে অন্যের এই জিনিসগুলো কখনও ব্যবহার করতে নেই।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৫
Share: Save:

আমরা অনেকেই কখনও কখনও অন্যের জিনিস ব্যবহার করে থাকি। কেউ প্রয়োজনে করেন, আবার কেউ নেহাত শখের বশে। তবে বাস্তুশাস্ত্র যদি মেনে চলা হয়, তা হলে অন্যের এই জিনিসগুলো কখনও ব্যবহার করতে নেই। বিশেষ করে কয়েকটি জিনিস রয়েছে, যা অন্যের কাছ থেকে কখনও ব্যবহার করতে নেই। যার ফলে স্বাস্থ্যের উপর গুরুতর প্রভাব পড়ে। এতে অন্যের নেগেটিভ হোক বা পজেটিভ এনার্জি আপনার বড় ক্ষতি করে দিতে পারে।

দেখে নেওয়া যাক অন্যের কোন জিনিস ব্যবহার করা উচিত নয়—

রুমাল

শাস্ত্র অনুযায়ী অন্যের ব্যবহার করা রুমাল একেবারেই ব্যবহার করা উচিত নয়। অনেকে মনে করেন, অন্যের রুমাল ব্যবহার করলে তার সঙ্গে ঝগড়া হবেই।

আরও পড়ুন: হাতে কিছুতেই টাকা থাকছে না? কী করবেন, জেনে নিন

পেন

পেন অন্যের কাছ থেকে নিয়ে কখনও ব্যবহার করতে নেই। এতে আমাদের বহু ক্ষতি হতে পারে।

বিছানা

অন্যের ব্যবহার করা বিছানা ভুল করেও ব্যবহার করতে নেই। এটি পুরোপুরি বাস্তুর নিয়ম বিরুদ্ধ কাজ। এতে জীবনে বড় ক্ষতি হয়ে যেতে পারে। অন্যের বিছানা পরিষ্কার পরিচ্ছন্ন করে তবেই ব্যবহার করতে হয়।

জামা কাপড়

অন্যের ব্যবহার করা জামা কাপড় ব্যবহার করলে জীবনে নানা সমস্যা আসতে পারে। তাই অন্যের জামা কাপড় ব্যবহার না করাই শ্রেয়।

ঘড়ি

ঘড়ি আমরা প্রতিনিয়ত ব্যবহার করি। তার মধ্যে পজেটিভ ও নেগেটিভ দুই প্রতিক্রিয়া থাকে। তাই অন্যের ঘড়ি ব্যবহার করা একদম উচিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE