Advertisement
১৯ এপ্রিল ২০২৪

২০১৯ সালে মেষ রাশির জাতক-জাতিকারা কী করবেন এবং কী করবেন না

অনেক দিন ধরে যারা চাকরির চেষ্টা করছেন তাদের চাকরির ভাল সুযোগ আছে, সুযোগটি কাজে লাগান।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

মেষ রাশির অধিপতি গ্রহ মঙ্গল। নতুন বছর আরম্ভ কালে মঙ্গল দ্বাদশে অবস্থান করবে। ভাগ্য ও দ্বাদশপতি বৃহস্পতি অষ্টমে এবং সমগ্র বছরটাতেই ভাগ্য স্থানে শনি মহারাজের অবস্থান থাকবে। এই কারণে শুভাশুভ অর্থাৎ ভাল খারাপ মিশিয়ে এ বছরটা কাটবে। এ বার আলোচ্য বিষয় মেষ রাশির জাতক-জাতিকাদের এ বছর কোন কাজগুলি করা উচিত এবং কোন কাজগুলি করা উচিত হবে না বা এক কথায় মেষ রাশির ভাল ও খারাপ দিকগুলি দেখে নেওয়া যাক।

মেষ রাশির জাতক-জাতিকারা মানসিক দিক থেকে ভেঙে পড়বেন না, বছরের মধ্য ভাগে কর্মক্ষেত্রে উন্নতির খুব ভাল যোগাযোগ দেখা যাচ্ছে।

অনেক দিন ধরে যারা চাকরির চেষ্টা করছেন তাদের চাকরির ভাল সুযোগ আছে, সুযোগটি কাজে লাগান।

এপ্রিল মাসের প্রথম বা মধ্য ভাগ থেকে কর্মে বা অর্থের দিকে বিশেষ একটা পরিবর্তন লক্ষ্য করা যাবে। যেমন হতাশাগ্রস্থরা নতুন কাজের সন্ধান পাবেন। বা কারও সুপারিশে ভাল কোনও জায়গায় কর্মরত হওয়ার সুযোগ পাবেন।

যেহেতু রাহু চতুর্থ ঘর থেকে তৃতীয় ঘরে গমন করবে, সেই কারণে সঞ্চয় হবে প্রচুর, এতে কোনও সন্দেহ নেই।যারা অনলাইন ব্যবসার সঙ্গে যুক্ত, তারা এপ্রিলl মাসের পর থেকে সুবর্ণ সুযোগ পাবেন।

যে কোনও টেকনিক্যাল কাজ বা ট্রাভেল এজেন্সির সঙ্গে যারা যুক্ত, তাদের এই বিষয়ের ওপর নতুন কিছু চিন্তাভাবনা থাকলে করতে পারেন। পারিবারিক ব্যবসা, একা ব্যবসা বা যৌথ ব্যবসার জন্য বছরটা শুভ।

কেরিয়ার গড়ার জন্য বিদেশ যাত্রার কথা যারা ভাবছেন, তারা বিদেশ যাত্রার দিকে পা বাড়াতে পারেন।

আরও পড়ুন: রাশি অনুযায়ী আগামী বছর কেমন যেতে পারে আপনার পেশাগত জীবন

নতুন বাড়ি, গাড়ি এ বছর ক্রয় করার জন্য এগোতে পারেন। পৈতৃক সম্পত্তির বিষয়ে কোনও মামলা মোকদ্দমা থাকলে, হাল না ছেড়ে বছরের মধ্যভাগে একটু নজর দিন। ভেঙে যাওয়া প্রেম আবার জোড়া দেওয়ার চেষ্টা করুন, সাফল্য পাবেন।

মেষ রাশি কি কি করবেন না

মেষ রাশির বছরের মধ্য ভাগ ভাল হলেও, বছরের প্রথম দিকটা খুব ভাল কাটবে না। এমন কোনও কাজ করবেন না, যাতে স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়। বাহিরে সময় বেশি না দিয়ে বৈবাহিক জীবনে সময় দিন। পিতার সঙ্গে বড় বিবাদের সম্ভাবনা, তর্ক-বিতর্কে যাবেন না।

ডায়বিটিস রোগীদের বিভিন্ন নতুন রোগ দেখা দেবে। মিষ্টি জাতীয় খাবার বিশেষ একটা খাবেন না। নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে থাকুন। অতিরিক্ত সাবধানতা অবলম্বন করুন ছোটখাটো চোট বা আঘাত লাগতে পারে।

বিঃ দ্রঃ- এ বছর মেষ রাশির বিনিয়োগ করা একদমই উচিত হবে না। তা ছাড়া পরিবারের অমতে কোনও কাজ করা ঠিক হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashi New Year
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE