Advertisement
২৩ এপ্রিল ২০২৪

বৃশ্চিক থেকে মকর রাশি, লগ্ন ও জন্ম মাস হিসাবে বৃহস্পতির গোচর ফল

বৃশ্চিক রাশি বা বৃশ্চিক লগ্ন বা অগ্রহায়ণ মাস- জন্মছকে যদি বৃহস্পতি শুভ ও বলবান অবস্থায় থাকে গোচরে জাতক/জাতিকা অবশই শুভফল পাবেন।

অসীম সরকার
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

(৭) বৃশ্চিক রাশি বা বৃশ্চিক লগ্ন বা অগ্রহায়ণ মাস- জন্মছকে যদি বৃহস্পতি শুভ ও বলবান অবস্থায় থাকে গোচরে জাতক/জাতিকা অবশই শুভফল পাবেন। বৃহস্পতি যখন জন্ম রাশির উপর দিয়ে অতিক্রম করে, তখন যতই শুভ ফল দিক কিছুটা দুশ্চিন্তা নানা কারণে জাতক/জাতিকারা ভোগ করে থাকে।

যখন জন্মরাশির উপর দিয়ে যায়, তখন স্বাস্থ্যের উন্নতি হয়, আত্মবিশ্বাস বেড়ে যায়, শান্তিপূর্ণ জীবন পাওয়া যায়, আধ্যাত্মিক জীবন পালন ও ধর্মাচরণ করার ইচ্ছা জাগে, কর্তৃত্ব করার ইচ্ছা জাগে, বন্ধুবান্ধব থেকে উপকার পাওয়া যায়, বৌদ্ধিক দিক থেকে সম্মান পাওয়া যায়, সামাজিক সহযোগিতা পাওয়া যায়, সামাজিক কাজে যোগদানের সুযোগ আসে, ধন-সম্পদের বৃদ্ধি ঘটে, যৌন ইচ্ছা পূরণ হয়, স্ত্রী অন্তঃসত্ত্বা হয়, ভাল ধরনের ভ্রমণের সুযোগ আসে, সাধুসন্ন্যাসীর সান্নিধ্য পাওয়া যায়, গৃহে হরি সংকীর্তনের আসর বসে, বাড়িতে নারায়ণ পূজা হয়, বাড়িতে কারও বিবাহ হয় ও পরীক্ষায় সাফল্যের খবর আসে।

(8) ধনু রাশি বা ধনু লগ্ন বা পৌষ মাস- যাদের এই সময়ে জন্ম, তারা জ্যোতিষের নিয়মে দ্বাদশ ভাবের ফল পাবে। দ্বাদশ ভাব থেকে অনেক কিছুর বিচার হয়, তবে চাকরি পাওয়ার ক্ষেত্রে এই সময় বিশেষ শুভ বোঝায়। বলা বাহুল্য এই সময়ে যারা বেকার তাদের পক্ষে নিশ্চিত ভাবে শুভ সময়। ছোটখাটো ভ্রমণ এই সময় প্রায়ই ঘটে থাকে। আপনি যদি তীর্থ ভ্রমণ বা কুম্ভে যেতে চান এই সময় সেই ইচ্ছা বাস্তবায়িত হবে। অনেকের ইচ্ছা থাকে গুরুসেবা করা বা গুরুর বাড়িতে বা গুরুর আশ্রমে যাওয়ার। সেই ইচ্ছাও পূরণ হবে। বাস্তবিক পক্ষে আপনার দ্বাদশে বৃহস্পতি তত শুভ ফল দেয় না, আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। ফলে শারীরিক ভাবে আপনি সহজে এই সময় ক্লান্ত হয়ে পড়বেন। তাই চেষ্টা করতে হবে শরীরের শক্তি যেন মজুদ থাকে। এই সময়ে নানা কারণে অনেককে বাসস্থানের পরিবর্তন করতে হয়। এই সময় আপনার অনেক দিনের কোনও ইচ্ছা যেমন, একটা ফ্রিজ কেনা বা দামি টিভি কেনা, মোটের উপর সাংসারিক উপকরণ কেনার ইচ্ছাগুলি পূরণ হয়ে থাকে। এইগুলি কেনার জন্য ঋণ করতে হলে আপনি তাই করবেন। অনেকগুলি সুখ নিয়ে হয় দাম্পত্যসুখ; যেমন গৃহসুখ, যৌনসুখ আর বিছানা বা আসবাবপত্রের সুখ। দ্বাদশে বৃহস্পতি আপনাকে বিছানা সুখ অবশ্যই দেবে।

(১০) মকর রাশি বা মকর লগ্ন বা মাঘ মাস- আপনার এটা ইচ্ছা পূরণের গোচর সময়। এই সময়ে যাদের জন্ম, তারা যেমন ভাবেই হোক আর্থিক সাফল্য পাবেন। তা সে চাকরিই হোক বা ব্যবসা। এই সময়ে আপনার প্রেম ভালবাসা হয়ে থাকলে তার পক্ষে বসন্ত কাল। আবার কোনও প্রেমের আরম্ভ বলা যেতে পারে। আপনার বিয়ে করার ইচ্ছা আছে, কিন্তু নানা বাধায় সেই ইচ্ছা সে ভাবে পূরণ হচ্ছিল না। এ বার সেই সব বাধা কেটে আকাশ পরিষ্কার হয়ে যাবে। আপনার সন্তান লাভের ইচ্ছাও সুন্দর ভাবে পূরণ হবে। আপনি এই সময় যেমন তেমন ভাবে টাকা বিনিয়োগ করলে তার বেশি ফেরত পাবেন। বহু দিন রোগব্যাধিতে ভুগছেন অথচ সেরে উঠছিলেন না, এ বার আপনি নিশ্চিত থাকুন, সেরে উঠবেনই। চাকরির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, সেই নিয়োগপত্র এখন পাবেন। মামলায় জিতবেন এই সময়ে। এই সময়ে গৃহে শান্তি বিরাজ করবে। এই সময়ে যারা শিক্ষা ক্ষেত্রের সঙ্গে যুক্ত তারা নানা ধরনের মান সম্মান ও উঁচু ডিগ্রি অর্জন করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jupiter Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE