Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Mercury

বুধ বক্রী হলে প্রেমের ক্ষেত্রকে কী ভাবে প্রভাবিত করে (শেষ অংশ)  

বুধ বক্রী হলে, এই সময় সব কিছুই আপনাকে দেরি করে দেবে। হয়ত এই সময়ে কোনও বিয়ের পাকা কথা হওয়ার কথা ছিল। অনিবার্য কারণে তা স্থগিত হয়ে গেল।

অসীম  সরকার
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৮ ০০:০০
Share: Save:

(৫) বুধ বক্রী হলে, এই সময় সব কিছুই আপনাকে দেরি করে দেবে। হয়ত এই সময়ে কোনও বিয়ের পাকা কথা হওয়ার কথা ছিল। অনিবার্য কারণে তা স্থগিত হয়ে গেল। টাকা পয়সা সংক্রান্ত কোনও একটা চুক্তি হওয়ার ছিল, কিন্তু বুধ বক্রী হওয়ার কারণে তা ভেস্তে যেতে পারে।

(৬) উপহার দেওয়ার ক্ষেত্রে বুধ বক্রী হলে ভয়ানক জটিলতার সৃষ্টি করে। এই সময় হয়ত কাউকে কোনও উপহার দেবেন বলে অঙ্গীকার করেছিলেন, দোকানে বা শপিং মলে গিয়ে দেখলেন সেটা আউট অফ স্টক। অধিকাংশ ক্ষেত্রে দেখা যায়, বুধ বক্রী অবস্থায় কোনও ভাল এবং দামি গিফট বা উপহার কেনার পর যাকে দেওয়া হ’ল তার মোটেই পছন্দ হল না। তাই এই সময় উপহার দেওয়ার কথা থাকলে সেটা বুধের বক্রিত্ব ত্যাগ করার পর দিলে খুবই ভাল হয়। তা হলে এই জটিলতা থেকে মুক্তি পাওয়া যায়।

(৭) এই সময় কাউকে কোনও বার্তা দেবেন না বা মেসেজ পাঠাবেন না। এই সময় কাউকে কোনও বার্তা দিলে তার অপব্যাখ্যা হয়ে থাকে। আপনি একটা ভাল ভাব অবলম্বন করে কিছু একটা লিখলেন, যাকে ওই বার্তা দিলেন, তিনি হয়ত বিষয়টা অন্যরকম ভাবে নিলেন। ভুল বোঝার ক্ষেত্রে বক্রী বুধ সব থেকে ভয়ঙ্কর সময়।

(৮) এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত মোটেই নেবেন না। নিলে পরে পস্তাতে হবে। বক্রী বুধ চলাকালীন কোনও বিয়ের পাকা কথা বলবেন না। ডেটিং ফাইনাল করবেন না, কাউকে কোনও ব্যাপারে পাকা কথা দেবেন না। এই সময় কোনও কিছু ফাইনাল করলে পরে দেখবেন, তার মধ্যে অনেক ভুল ছিল। তার জন্য পরে আপনাকে ক্ষতিপূরণ দিতে হচ্ছে বা তার জন্য কথা শুনতে হচ্ছে।

(৯) এই সময় প্রায়ই আপনার ভুল হবে। বাইরে বেরিয়ে অনেকটা যাওয়ার পর আপনার মনে হবে, মোবাইল বাড়িতে রেখে এসেছেন। কিংবা দেখলেন, মানিব্যাগ রেখে এসেছেন। জন্মগত অ্যাবসেন্ড মাইন্ডনেস এই সময় বেড়ে যাবে। অনেক সময় দেখবেন বিয়েবাড়ি গিয়ে দেখলেন উপহারটাই আনা হয়নি।

(১০) এই সময় দ্বিধা, দ্বন্দ্ব, সিদ্ধান্তহীনতার সময়। অনেক সময়, কোনও সম্পর্কের ক্ষেত্রে কোনও সিদ্ধান্তে উপনীত হতে অনেক সময় ব্যয় করতে হচ্ছে তাতেও কোন সমাধান আসছে না। কোনও চুক্তিপত্র বা মানসিক সম্পর্কের ক্ষেত্রে ভেবে কূলকিনারা পাওয়া যাচ্ছে না কি করলে ঠিক হবে। এই সময় পাত্র পক্ষ অনেক সিদ্ধান্তের পর দুটো পাত্রী পছন্দ করেছে। এখন প্রশ্ন, এই দু’জনের মধ্যে কাকে বিয়ে করা ঠিক হবে। অনেক ভেবেও উত্তর পাচ্ছেন না। কারণ এখন বক্রী বুধের রাজত্ব চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Love life Mercury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE