Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মিথুন রাশির জাতকের কর্মক্ষেত্রে গোপন শত্রুতা

মানুষের জীবন রহস্যময়। সারা দিন অক্লান্ত পরিশ্রম করার পর স্ত্রী-সন্তানাদি-পরিজন নিয়ে একটু শান্তিতে ঘুমোনোর জন্য অনেক আশা নিয়ে দুর্গম পথে পা বাড়ায়, অসাধ্য সাধনে ব্রতী হয়।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৮ মে ২০১৯ ০০:০০
Share: Save:

মানুষের জীবন রহস্যময়। সারা দিন অক্লান্ত পরিশ্রম করার পর স্ত্রী-সন্তানাদি-পরিজন নিয়ে একটু শান্তিতে ঘুমোনোর জন্য অনেক আশা নিয়ে দুর্গম পথে পা বাড়ায়, অসাধ্য সাধনে ব্রতী হয়। কিন্তু সবাই সফল হয় না। কেননা, প্রতিটা মানুষ তার জন্মকালীন গ্রহ-নক্ষত্রের কঠোর অনুশাসনে পরিচালিত।

মানুষ কিছু না কিছু কাজ করে। বিনিময়ে অর্থ উপার্জন করে নিজ নিজ সংসার প্রতিপালন করে। কিন্তু সেই কর্মস্থান সব সময় সমস্যাহীন হয় না।

এই রাশির বুধ অধিপতি হওয়ায় এঁদের মনোভাব হয় বালকোচিত। সামান্য ভালবাসা-স্নেহ-মমতা পেলেই খুশি হন এঁরা। সব বিষয়ে আগ্রহ থাকে, কিন্তু অত্যন্ত চঞ্চল হয়। এঁরা এক সঙ্গে অনেকগুলো কাজে জড়িয়ে পড়ে। তাই প্রায় সব কাজই অসম্পূর্ণ থেকে যায়। স্বভাবতই এঁদের কর্মজীবনে থাকে গোপন শত্রুতা। তবে এঁদের কোনও চরম ক্ষতি হলেও আবার সেই কাজ করতে এগিয়ে যায়। অবশ্য এই রাশির জাতক-জাতিকারা নতুন ফন্দী-ফিকির করে নিজেকে প্রতিষ্ঠিত করে তোলে।

এই রাশির জাতক-জাতিকাদের উচিত রাশ্যাধিপতির জপ-তপ-বন্দনা করা।

প্রণাম মন্ত্র:

ওঁ প্রিয়ঙ্গু কলিকাশ্যামং

রূপেনাপ্রতিমং বুধং।

সৌম্যং সর্বগুণোপেতং

নমামি শশিনঃ সুতম্।

আরও পড়ুন: বাড়িতে কোন গাছ বসানো উচিত, কোনটা নয়

জপ মন্ত্র:

ওঁ ঐং স্ত্রীং শ্রীং বুধায়

(অন্তত তিনবার)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemini Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE