Advertisement
২০ এপ্রিল ২০২৪

আপনার রাশিই বলে দেবে আপনি কেমন সিনেমা পছন্দ করেন

বিনোদনের একটি অন্যতম অঙ্গ চলচিত্র বা সিনেমা। আমরা কম বেশি সবাই সিনেমা দেখে থাকি। কিন্তু সকলের পছন্দ তো এক হতে পারে না। তবে জ্যোতিষশাস্ত্র কিছুটা হলেও আপনার পছন্দের দিশা দেখাতে পারে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২২ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

বিনোদনের একটি অন্যতম অঙ্গ চলচিত্র বা সিনেমা। আমরা কম বেশি সবাই সিনেমা দেখে থাকি। কিন্তু সকলের পছন্দ তো এক হতে পারে না। তবে জ্যোতিষশাস্ত্র কিছুটা হলেও আপনার পছন্দের দিশা দেখাতে পারে। আসুন দেখে নেওয়া যাক আপনার রাশি অনুযায়ী আপনি কী ধরনের সিনেমা পছন্দ করেন:

মেষ: মেষ একটি অগ্নি রাশি। এঁরা নরম রোমান্টিক ফিল্ম পছন্দ করে যা তাঁদের সৃজনশীল শক্তি বৃদ্ধিতে সাহায্য করে। এঁরা বিজ্ঞান, সাহিত্য বা থ্রিলার সিনেমাও পছন্দ করে।

বৃষ: বৃষ রাশির জন্য হালকা কমেডি ফিল্ম উপযুক্ত। এর দ্বারা এঁরা দৈনন্দিন সমস্যা থেকে বেরিয়ে আসার চেষ্টা করে।

মিথুন: এঁরা থ্রিলার, খুন, রহস্য, ডকুমেন্টারি জাতীয় সিনেমাগুলি পছন্দ করে। এঁরা এমন নাটক পছন্দ করে, যা একটি চক্রান্ত বা মানসিক গেমের সঙ্গে জড়িত থাকে।

কর্কট: এঁরা সব ধরনের সিনেমাই পছন্দ করেন, তবে এঁদের বেশি পছন্দ ভাল নাটক এবং গ্ল্যামার। এঁদের জীবনে ভালবাসাই বড় কথা। সব ক্ষেত্রেই এঁরা ভালবাসা পেতে চান।

সিংহ: এঁরা খুব মুডি। এঁদের মেজাজ পরিস্থিতির ওপর নির্ভরশীল। এঁরা রহস্য, কমেডি, রোমান্টিক রহস্য দেখতে পছন্দ করেন। এঁরা যে সিনেমাই দেখুন না কেন, এঁদের উদ্দেশ্য হল মনকে শান্ত করা।

কন্যা: এঁরা নাটক এবং রোমান্স থেকে দূরে থাকেন। এঁরা ব্যবহারিক পদ্ধতির সঙ্গে যুক্ত বিজ্ঞান, থ্রিলার, নির্দিষ্ট কিছু ডকুমেন্টারি এবং বাস্তব জীবনের উপর ভিত্তি করা সিনেমা দেখতে পছন্দ করেন। এঁরা সিনেমা দেখার আগে বা পরে সিনেমার বিষয় নিয়ে রীতিমতো পড়াশোনা করে থাকেন।

আরও পড়ুন: অনেক ঋণ হয়ে গিয়েছে? মুক্তি পেতে এই কাজ করুন

তুলা: সিনেমা হল তুলা রাশির সময় কাটানোর সেরা উপায়। যদিও ফিল্ম সম্বন্ধে এঁরা উৎসাহী। এঁরা মূলত রোম্যান্টিক ফিল্ম দেখতেই পছন্দ করেন।

বৃশ্চিক: এঁরা ভয়, হত্যা, রহস্য, সুপার হিরোর সিনেমা এবং মারদাঙ্গার সিনেমা ভালবাসেন। এঁরা সিনেমা দেখতে ভালবাসেন আসনের শেষ প্রান্তে বসে। দাঁত দিয়ে নখ কাটতে কাটতে পরবর্তীতে কী ঘটনা ঘটতে যাচ্ছে তা অনুসন্ধান করার চেষ্টা করেন।

ধনু: বাইরে থেকে কঠিন মানসিকতার মনে হলেও মনের দিক দিয়ে এঁরা নরম। এঁরা শিশুসুলভ কমেডি, রোমান্স এবং স্বপ্নময় সিনেমা দেখতে পছন্দ করেন। যদি মাঝে মাঝে অ্যাকশন ফিল্ম দেখেন, তবে তা তাঁদের মনের মধ্যে দানা বাঁধতে পারে না।

মকর: এঁরা কার্টুন এবং অ্যনিমেটেড সিনেমা খুব ভালবাসেন। তবে এঁরা এই সিনেমাগুলি বিশ্লেষণ করতে পছন্দ করেন না।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকেরা সত্যিকারের জীবনকাহিনি, ইতিহাস, শিল্প এবং থ্রিলার বিষয়ক সিনেমা ভালবাসেন। তবে রোম্যান্টিক এবং শিশুদের ফিল্ম এঁদের মনে কোনও ছাপ ফেলে না।

মীন: মীন রাশির জন্য সিনেমা থেরাপির কাজ করে। এঁরা রোম্যান্টিক সিনেমা পছন্দ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Film Rashi Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE