Advertisement
২৩ এপ্রিল ২০২৪

আপনার জন্মসময় অনুসারে ভাগ্য কেমন হতে পারে?

বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, সচরাচর তাঁদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন ঘটবে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৭ জুন ২০১৮ ০০:০০
Share: Save:

আপনার জন্ম যদি বিকাল ৪টে থেকে ভোর ৪টা মধ্যে হয়ে থাকে, আপনার ভাগ্য কেমন হতে পারে দেখে নেওয়া যাক—

১। জন্ম সময়: বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, সচরাচর তাঁদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন ঘটবে। জনসংযোগ জাতীয় কর্মে লিপ্ত হওয়ার সম্ভাবনা। এ ধরনের জাতক জাতিকাকে নিয়ে খবর তৈরি হওয়ারও বিশেষ সম্ভাবনা বিদ্যমান।

২। জন্ম সময়: বিকেল ৬টা থেকে রাত ৮টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, তাঁরা তাদের অনুচর বা অধস্তন ব্যক্তিবর্গ এবং বন্ধুবান্ধববগনের ওপর অনেকাংশে নির্ভরশীল হবেন। অথবা এরা নির্ভর করতে বাধ্য হবেন। জনসেবা বা সমাজসেবামূলক কর্মের প্রতি ঝোঁক থাকবে। এরা অনেক দুঃখ, কষ্ট ও লাঞ্ছনা ভোগ করে পরিশেষে উন্নতিলাভে সক্ষম হয়ে থাকেন।

৩। জন্ম সময়: রাত ৮টা থেকে রাত ১০টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, শিল্পকলার প্রতি তাঁদের দক্ষতা থাকা স্বাভাবিক। এই সময়ের জাতক জাতিকা সচরাচর আশাবাদী হয়ে থাকেন। এরা সহজেই অপরের ওপর প্রভাব বিস্তার করতে সক্ষম হয়ে থাকেন। এই সময়ের জাতক প্রেমিক হিসাবে আর্দশ।

৪। জন্ম সময়: রাত ১০টা থেকে রাত ১২টা: বাড়িঘর বা সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে এ সময়ের জাতক-জাতিকাগণ ভাগ্যশালী হয়ে থাকেন। বাড়িঘর এবং ভূসম্পত্তি থেকে আয় হতে পারে। কিন্তু পিতা- মাতার প্রভাব এরূপ জাতক-জাতিকার উন্নতির পথে কিছু বাধা বা অন্তরায়ের সৃষ্টি করতে পারে।

৫। জন্ম সময়: রাত ১২টা থেকে রাতো ২টো: বুদ্ধিজীবী হিসাবে এ সময়ের জাতক-জাতিকার সহজাত দক্ষতা থাকা স্বাভাবিক। সাংবাদিকতা, যোগাযোগ সংক্রান্ত বিষয়, টি.ভি, বেতার বা প্রচার সংস্থার সঙ্গে যুক্ত থাকলে এ সময়ের জাতক-জাতিকরা বিশেষ উন্নতি লাভে সক্ষম হবেন। ভাইবোন বা প্রতিবেশীগণ এঁদের উন্নতির ব্যাপারে বাধার সৃষ্টি করতে পারেন। যে সকল জাতক বা জাতিকা রাত ১২টা থেকে রাত ১টার মধ্যে জন্মেছেন, তাঁদের পক্ষে জীবন সুপ্রতিষ্ঠিত হওয়া অবশ্যই সম্ভব।

৬। জন্ম সময়: রাত ২টা থেকে ভোর ৪টা: এ সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, তাঁরা প্রভূত অর্থ উপার্জনে সক্ষম হবেন। এ সময়ে জাত ব্যক্তিগণ সচরাচর সুবক্তা এবং অতিথি বৎসল হয়ে থাকেন। প্রভূত অর্থ উপার্জন করা এঁদের পক্ষে সম্ভব হলেও, এঁদের পক্ষে অর্থ সঞ্চয় করা না-ও সম্ভব হতে পারে। জন্মকালীন গ্রহাবস্থান অনুযায়ী রবিগ্রহ শুভগ্রহ যুক্ত বা শুভগ্রহ দ্বারা পূর্ণদৃষ্ট হলে এ সময়ের জাতক-জাতিকাগণ প্রভূত অর্থশালী হতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Birth Time Fate Future Prediction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE