Advertisement
২৫ এপ্রিল ২০২৪

কেমন হতে পারে বিরুষ্কার সদ্যোজাতের ভবিষ্যৎ? কী বলছে জ্যোতিষ

শুধু কি মা লক্ষ্মীর গুণ নিয়ে এল সদ্যোজাত? না সঙ্গে নিয়ে এল মা সরস্বতীর গুণও? কেমন হতে পারে বিরুষ্কার সন্তানের ভাগ্য? দেখে নেওয়া যাক।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২১ ১১:২৫
Share: Save:

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহালি এবং বলি তারকা অনুষ্কা শর্মার ঘরে মা লক্ষ্মীর আবির্ভাব হল। সোমবার প্রথম কন্যাসন্তান হল এই তারকা জুটির। এই খবর বিরাট নিজে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ১১ জানুয়ারি বিকেল ৪টে ১২ মিনিটে।

শুধু কি মা লক্ষ্মীর গুণ নিয়ে এল সদ্যোজাত? না সঙ্গে নিয়ে এল মা সরস্বতীর গুণও? বিকেল ৪টে ১২ মিনিট থেকে ১ ঘণ্টা পূর্ব পর্যন্ত জন্মসময় ধরে কেমন হতে পারে বিরুষ্কার সন্তানের ভাগ্য? দেখে নেওয়া যাক।

সদ্যোজাত হবে উচ্চাকাঙ্ক্ষী, সঙ্কল্পবদ্ধ, কর্মকুশলী, অধ্যাবসায় সম্পন্না এবং ধৈর্যশীলা। একাধিক শুভ যোগের ফলে আবেগ নিয়ন্ত্রণ করার এবং সমতা রক্ষা করার ক্ষমতা থাকবে প্রবল।

আরও পড়ুন: কে প্রথম কাছে...? বিরুষ্কা রোমান্সের টাইমলাইন

সদ্যোজাত হবে সুখী এবং বুদ্ধিমতী। বিখ্যাত যে হবেই সে কথা বলার অপেক্ষা রাখে না। তবে শুধুমাত্র বাবা-মায়ের জন্যই নয়, সে বিখ্যাত হবে নিজ গুণেও। রাজযোগ যেমন পরিলক্ষিত হয় তেমনই পরিলক্ষিত হয় বিপরীত রাজযোগ।

সদ্যোজাতের পড়াশোনার ক্ষেত্র প্রশস্ত এবং সফল। সঙ্গীতের প্রতি আকর্ষণ এবং সাফল্য পাওয়ার সম্ভাবনা প্রবল। পেশার ক্ষেত্রে বলতে গেলে, ব্যক্তিত্ব সম্পন্ন হওয়ার কারণে অপরের অধীনে কাজ করতে অসুবিধা হওয়ার সম্ভাবনা প্রবল। সব ধরনের কাজেই পটুতা লক্ষ্য করা যায়। বিশেষত বুদ্ধি প্রয়োগ করে কাজ করার প্রতি আকর্ষণ থাকবে।

অভিনয় এবং রাজনীতির ক্ষেত্রকে পেশা হিসাবে নেওয়ার সম্ভাবনা প্রবল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE