Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birth Chart

ডিসেম্বরে কোন রাশির কর্মক্ষেত্র যাবে ভাল, কাদের খারাপ

ডিসেম্বর মাসের গ্রহের অবস্থান এই রূপ— বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। মঙ্গল ৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতে এবং ৬ ডিসেম্বর থেকে পরবর্তী রাশি বৃশ্চিকে অবস্থান করবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ০৮:৪১
Share: Save:

ডিসেম্বর মাসের গ্রহের অবস্থান এই রূপ— বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। মঙ্গল ৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতে এবং ৬ ডিসেম্বর থেকে পরবর্তী রাশি বৃশ্চিকে অবস্থান করবে। বৃশ্চিকে অবস্থান করবে রবি, বুধ এবং কেতু। বুধ ১১ ডিসেম্বর ধনুতে গমন করে ২৯ ডিসেম্বর পর্যন্ত ধনুতে অবস্থান করবে এবং ৩০ ডিসেম্বর থেকে মকরে অবস্থান করবে। রবি ১৬ ডিসেম্বর থেকে পরবর্তী রাশি ধনুতে অবস্থান করবে। ধনু রাশিতে অবস্থান করবে শুক্র আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত, ৯ ডিসেম্বর হইতে পরবর্তী মকর রাশিতে অবস্থান করবে। শনি নিজক্ষেত্র মকরে অবস্থান করবে। বৃহস্পতি কুম্ভে অবস্থান করবে।

• মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতি রাশি মকর। অধিপতি গ্রহ শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান। মাসের প্রথম সপ্তাহের পর শুক্রের অবস্থান কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

• বৃষ রাশির কর্মক্ষেত্র অধিপতি রাশি কুম্ভ। রাশি অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান এবং রাশিতে বৃহস্পতির অবস্থান কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

• মিথুন রাশির কর্মক্ষেত্র মীন রাশি। রাশি অধিপতি বৃহস্পতির অবস্থান নিজক্ষেত্রে থেকে দ্বাদশে। রাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং কেতুর। মিথুন রাশির কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম।

• কর্কট রাশির কর্মক্ষেত্র মেষ রাশি। অধিপতি মঙ্গল। মাসের প্রথম সপ্তাহে মঙ্গলের নিজক্ষেত্রে দৃষ্টি এবং মাসের দ্বিতীয় সপ্তাহে মঙ্গলের নিজক্ষেত্রে অবস্থান কর্কট রাশির কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা বৃদ্ধি করবে।

• সিংহ রাশির কর্মক্ষেত্র বৃষ রাশি। রাশিতে রাহুর অবস্থান কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

• কন্যা রাশির কর্মক্ষেত্র মিথুন রাশি, রাশি অধিপতি বুধ। বুধ রাশি পরিবর্তনের পর নিজক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক স্থাপন করবে। দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির সঙ্গেও। কর্মক্ষেত্রে খুবই শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

• তুলা রাশির কর্মক্ষেত্র কর্কট রাশি। কর্কট রাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনির। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা খুব কম।

• বৃশ্চিক রাশির কর্মক্ষেত্র সিংহ রাশি। রাশি অধিপতি রবি। রাশির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

• ধনু রাশির কর্মক্ষেত্র কন্যা রাশি। রাশি অধিপতি বুধ। রাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক রাহুর। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম।

• মকর রাশির কর্মক্ষেত্র তুলা রাশি। তুলা রাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বৃহস্পতির। কর্মক্ষেত্র শুভ হলেও পরিশ্রম শুভত্ব বৃদ্ধি করবে।

• কুম্ভ রাশির কর্মক্ষেত্র বৃশ্চিক রাশি, অধিপতি গ্রহ মঙ্গল। রাশিতে অবস্থান কেতুর। মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে মঙ্গলের রাশি পরিবর্তনের পর কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

• মীন রাশির কর্মক্ষেত্র ধনু রাশি। রাশিতে শুক্রের অবস্থান হলেও অশুভ পাপ করতারি যোগের কারণে কর্মক্ষেত্রে খুব শুভফল আশা করা যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE