Advertisement
২৪ এপ্রিল ২০২৪

কুম্ভ রাশি বা লগ্নের আত্মীয়স্বজন কেমন হয়

কুম্ভ রাশি বা লগ্নের আত্মীয় স্থান সাধারণত শুভই হয়। কুম্ভ রাশি লগ্নের জাতক/জাতিকারা সাধারণত প্রসন্ন চিত্তের, সদালাপী, কর্মকুশল ও জনপ্রিয় হয়। এদের সহজাত স্বভাবের জন্যই এরা সবার প্রিয় হয়।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

সাধারণত আত্মীয় স্থান বিচার হয় লগ্নের দ্বিতীয় ভাব থেকে। আত্মীয়দের শুভাশুভ, তাঁদের থেকে সহযোগিতা পাওয়া যাবে, না তারা শত্রুতা করবে, তারা উপকার করবে, নাকি তাদের দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে এই সকল বোঝা যায় দ্বিতীয় ভাবে অবস্থিত গ্রহ, দ্বিতীয় ভাবদর্শী গ্রহ এবং দ্বিতীয় ভাবপতির শুভাশুভ অবস্থানের ওপর।

এখন দেখে নেওয়া যাক কুম্ভ রাশি ও লগ্নের আত্মীয়স্থান কেমন হয়:

কুম্ভ রাশি বা লগ্নের আত্মীয় স্থান সাধারণত শুভই হয়। কুম্ভ রাশি লগ্নের জাতক/জাতিকারা সাধারণত প্রসন্ন চিত্তের, সদালাপী, কর্মকুশল ও জনপ্রিয় হয়। এদের সহজাত স্বভাবের জন্যই এরা সবার প্রিয় হয়। শনি যদি রাশিচক্রে শুভ ভাবে অবস্থান করে, তা হলে এরা জনপ্রিয় ও সম্মাননীয় হয়। কুম্ভ রাশি বা লগ্নের দ্বিতীয় পতি বৃহস্পতি যদি শুভ হয়, তবে আত্মীয়স্বজনের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকে। মীন রাশিতে শুক্র, চন্দ্র, শনির অবস্থান শুভ। এদের যে কোনও একটি গ্রহের অবস্থান এবং তার উপর শুভ গ্রহের দৃষ্টি বিশেষত বৃহস্পতির দৃষ্টিতে বিশেষ শুভ ফলের সূচনা করে। আত্মীয় দ্বারা অর্থলাভ, সম্পত্তিলাভ হয়। কিন্তু মঙ্গল, বুধের অবস্থান শুভ নয়।

আরও পড়ুন: সিংহ লগ্নের জাতক-জাতিকার ১৪২৬ সন কেমন যাবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aquarius person Aquarius Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE