Advertisement
১৮ এপ্রিল ২০২৪

মেষ রাশির জাতকদের আত্মীয়রা কেমন হয়ে থাকে

দেখে নেওয়া যাক মেষ রাশি ও মেষ লগ্নের জাতক-জাতিকার আত্মীয় ভাগ্য কেমন হতে পারে

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

আত্মীয়স্বজন ভাল পাওয়া ভাগ্যের ব্যাপার। আত্মীয়-পরিজন পরিবেষ্টিত শৈশব, প্রতিটি মানুষেরই আকাঙ্ক্ষিত। আজকের সমাজে যৌথ পরিবার প্রায় নেই বললেই চলে। শুধু বাবা, মা, বড়জোর দাদু, ঠাকুমা এবং দাদা-দিদি বা ভাই-বোন থাকলে তাঁদের নিয়েই পরিবার তৈরি। সাধারণত আত্মীয় স্থান বিচার হয় লগ্নের দ্বিতীয় ভাব থেকে।

এখন দেখে নেওয়া যাক মেষ রাশি ও মেষ লগ্নের জাতক-জাতিকার আত্মীয় ভাগ্য কেমন হতে পারে:

মেষ লগ্ন ও রাশির জাতক জাতিকাদের আত্মীয় ভাব সাধারণত শুভ হয়। বৃষ রাশিতে যদি শুভ গ্রহ অর্থাৎ শুক্র নিজে, চন্দ্র, বুধ অবস্থান করে, তা হলে আত্মীয়স্বজন জাতকের হিতকর হয়। তাঁদের সঙ্গে জাতকের সু-সম্পর্ক থাকে। সাধারণত দ্বিতীয় ভাবে রাহু থাকলে আত্মীয়স্বজন শুভ হয় না। কিন্তু বৃষ রাশিতে রাহু খারাপ ফল দেয় না। ফলে মেষ রাশি বা লগ্নের দ্বিতীয়ে অর্থাৎ বৃষ রাশিতে শুক্র, বুধ, চন্দ্র, রাহু থাকলে আত্মীয়স্থান শুভ হবে। মেষ রাশি বা লগ্নের ভাই বা বোনের স্থানও শুভই হয়। তবে এখানে বুধের শুভাশুভ দেখা দরকার। এই রাশি লগ্নের মাতৃ ও পিতৃ স্থান সাধারণত শুভই হয়। বড় ভাই বা বোনের সাথে মধ্যম সু-সম্পর্ক থাকে। মাতুল স্থানও মধ্যম শুভ হয়।

আরও পড়ুন: কাজে মন বসছে না? চন্দ্রের দোষ কাটাতে এই কাজগুলি করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aries Person Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE