Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birth Chart

চলতি মাসে কুম্ভ রাশির জাতক মাথা ধরা, চুল ওঠার সমস্যয় ভুগতে পারেন

রাশিতে অবস্থান করছে শুক্র এবং রবি। রবি আগামী ১৪ মার্চ এবং শুক্র আগামী ১৭ মার্চ পরবর্তী মীন রাশিতে গমন করবে। বৃষ (চতুর্থ) রাশিতে একসঙ্গে অবস্থান করছে মঙ্গল এবং রাহু।

রাশিতে রবি এবং শুক্রের অবস্থানে ক্রোধ বৃদ্ধির আশঙ্কা।

রাশিতে রবি এবং শুক্রের অবস্থানে ক্রোধ বৃদ্ধির আশঙ্কা।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ০৮:১৪
Share: Save:

কুম্ভ রাশিচক্রের একাদশ রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে শনির অপর নিজক্ষেত্র মকর (দ্বাদশ) রাশিতে। সহাবস্থান করছে বৃহস্পতি এবং বুধ। বুধ আগামী ১১ মার্চ কুম্ভ রাশিতে আসবে। রাশিতে অবস্থান করছে শুক্র এবং রবি। রবি আগামী ১৪ মার্চ এবং শুক্র আগামী ১৭ মার্চ পরবর্তী মীন রাশিতে গমন করবে। বৃষ (চতুর্থ) রাশিতে একসঙ্গে অবস্থান করছে মঙ্গল এবং রাহু। বৃশ্চিক (দশম) রাশিতে অবস্থান করছে কেতু।

রাশিতে রবি এবং শুক্রের অবস্থানে ক্রোধ বৃদ্ধির আশঙ্কা। চুলের সমস্যা, বিশেষত চুল পড়ে যাওয়া, মাথা ধরার সমস্যা বিব্রত করতে পারে। বিশেষত মাসের প্রথম অর্ধে।

দ্বিতীয় রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচ্চস্ত শনির সঙ্গে অবস্থানের কারণে নীচস্ত ভঙ্গের যোগ সৃষ্টি হয়। শুভ ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। তেল, লোহা, প্রসাধন সামগ্রী, বিলাসবহুল দ্রব্য ইত্যাদিতে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশিতে মঙ্গল এবং রাহুর অবস্থান ও বৃহস্পতির দৃষ্টির ফলে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত সুখের ক্ষেত্রে। হঠাৎ মায়ের শারীরিক অবনতির আশঙ্কা রয়েছে।

শুভ ফল আশা করা যায় সন্তান সুখের ক্ষেত্রে। তবে সন্তানের কারণে খরচ বাড়তে পারে বা অহেতুক খরচের সম্ভাবনা রয়েছে।

ষষ্ঠ রাশির সঙ্গে বুধ, বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্কের ফলে শত্রু, রোগ এবং ঋণ সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার আশঙ্কা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

সপ্তম রাশির অধিপতি এবং শুক্রের দৃষ্টির ফলে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে। মাসের প্রথম অর্ধে সামান্য বাকবিতণ্ডার আশঙ্কা থাকলেও পরবর্তী সময়ে শুভ।

নবম রাশির অধিপতি কুম্ভ রাশির বিশেষ ফলদাতা গ্রহ। নবম রাশি অধিপতির অবস্থান অনুযায়ী শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা ভাগ্য ক্ষেত্রে।

দশম রাশি অধিপতির নিজ ক্ষেত্রে দৃষ্টিদান এবং কেতুর অবস্থানে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে। আয় বা লাভ রাশির অধিপতির দ্বাদশে অবস্থান মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা আয় বা লাভের ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Aquarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE