Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মুখ, গলা এবং শ্বাসনালীর সমস্যা এ মাসে বিব্রত করতে পারে মকর রাশিকে

শরীর এবং স্বাস্থ্য ক্ষেত্র মিশ্র। মুখ, গলা এবং শ্বাসনালীর সমস্যা বিব্রত করতে পারে। শত্রুর কুপ্রভাব চিন্তার কারণ হবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৯ জুলাই ২০২০ ০০:০৫
Share: Save:

সহিষ্ণু, পরিশ্রমী, জেদি এবং বাকপটু রাশি মকর। রাশিচক্রের দশম রাশি, রাশি অধিপতি শনি। বক্রী অবস্থান নিজের রাশিতে। তৃতীয় (মীন) রাশিতে অবস্থান করছে মঙ্গল। পঞ্চম (বৃষ) রাশিতে অবস্থান স্বক্ষেত্রি শুক্রের। ষষ্ঠ (মিথুন) রাশিতে একত্রে অবস্থান করছে বুধ, রাহু এবং রবি (আগামী ১৬ জুলাই পর্যন্ত)। দ্বাদশ (ধনু) রাশিতে অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতির (বক্রী)।

রাশি এবং দ্বিতীয় রাশির অধিপতি শনির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ ইঙ্গিত। ধনস্থান মধ্যম। লোহা বা যে কোনও ধাতু এবং তেল সম্পর্কিত ক্ষেত্রে বিনিয়োগে লাভ হতে পারে। তবে বিনিয়োগের ক্ষেত্রে বিশেষ সচেতনতার প্রয়োজন। চতুর্থ রাশির অধিপতি মঙ্গলের তৃতীয় রাশিতে অবস্থান পরাক্রম, সাহস এবং সুখের ইঙ্গিত। ভাইয়ের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে বিশেষ যত্নবান হওয়া প্রয়োজন।

পারিবারিক সুখ মধ্যম। গৃহ এবং ভুমির ক্ষেত্র শুভ, স্থাবর সম্পত্তি (গৃহ, ভুমি) ক্রয়ের ক্ষেত্র শুভ।

আরও পড়ুন: এ মাসে সম্পর্কের ক্ষেত্রে বিশেষ যত্নবান হতে হবে ধনু রাশিকে

মকর রাশির কেন্দ্র এবং ত্রিকোণ রাশির অধিপতি শুক্র বিশেষ শুভ ফলদাতা। মকর রাশির বিদ্যা এবং শিক্ষা ক্ষেত্রের অধিপতি শুক্র অবস্থান করছে নিজ রাশিতে। বিদ্যা এবং শিক্ষার ক্ষেত্র শুভ। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র। সন্তান স্থান শুভ। সন্তানের কার্যকলাপ গর্বের বা খুশির কারণ হতে পারে।

শরীর এবং স্বাস্থ্য ক্ষেত্র মিশ্র। মুখ, গলা এবং শ্বাসনালীর সমস্যা বিব্রত করতে পারে। শত্রুর কুপ্রভাব চিন্তার কারণ হবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

দাম্পত্য সুখের ক্ষেত্র মধ্যম, বিশেষ সাবধান থাকা উচিত সম্পর্কের ক্ষেত্রে। বিয়ে এবং প্রেম পরিণয়ের ক্ষেত্র মিশ্র। আকস্মিক প্রাপ্তি যোগ রয়েছে।

ভাগ্য ক্ষেত্র মধ্যম। কর্মক্ষেত্রের অধিপতির স্বক্ষেত্রি অবস্থান এবং কর্মক্ষেত্রের অধিপতি যোগকারক, শুভ ফল দাতা। কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন ঘটতে পারে। লাভের ক্ষেত্র শুভ। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Capricorn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE