Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Gemini

মিথুন রাশির আগামী ফেব্রুয়ারি প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ

মিথুন রাশিচক্রের তৃতীয় রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে কুম্ভ রাশিতে। মাসের প্রথম থেকে ২১ তারিখ পর্যন্ত বুধের বক্রী অবস্থান। আগামী ৪ ফেব্রুয়ারি ফের মকরে গমন করে সেখানে অবস্থান করবে ফেব্রুয়ারি মাস জুড়ে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ০৮:১৩
Share: Save:

মিথুন রাশিচক্রের তৃতীয় রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে কুম্ভ রাশিতে। মাসের প্রথম থেকে ২১ তারিখ পর্যন্ত বুধের বক্রী অবস্থান। আগামী ৪ ফেব্রুয়ারি ফের মকরে গমন করে সেখানে অবস্থান করবে ফেব্রুয়ারি মাস জুড়ে। বৃশ্চিক (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে কেতু। মকর (অষ্টম) রাশিতে একসঙ্গে রাশি অধিপতি শনির সঙ্গে অবস্থান করছে বৃহস্পতি, শুক্র এবং রবি। রবি আগামী ১২ ফেব্রুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। শুক্র ২১ ফেব্রুয়ারি পরবর্তী রাশি কুম্ভে গমন করবে। মেষ (একাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। আগামী ২২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। বৃষ (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাহু।

রাশি অধিপতির নবমে অবস্থান এবং পরবর্তী কালে অষ্টমে অবস্থান বক্রগতি এবং সূর্যের কাছে অবস্থানের কারণে প্রভাব কমে যাওয়া, সব মিলিয়ে শারীরিক এবং মানসিক উদ্দীপনার ক্ষেত্রে প্রভাবের সম্ভাবনা।

দ্বিতীয় রাশির সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে ধনস্থানের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। লোহা, তেল, সোনা, যোগাযোগ সংক্রান্ত বিষয়ে, টেলিকম, ইলেকট্রনিক্স ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা। বুধের বক্র গতির কালে বিনিয়োগ এবং চুক্তির ক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরী।

চতুর্থ রাশির সঙ্গে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল আশা করা যায় জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে।

পঞ্চম রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক, পঞ্চম রাশি অধিপতির মকর রাশিতে অবস্থানে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা সন্তান সুখের ক্ষেত্রে। সন্তানের উত্তেজনা, হঠকারিতা মানসিক অশান্তির কারণ হতে পারে। মধ্যম শিক্ষার ক্ষেত্র।

ষষ্ঠ রাশিতে কেতুর অবস্থান এবং ষষ্ঠ রাশি অধিপতির নিজ ক্ষেত্র থেকে নিজ রাশিতে দৃষ্টি শুভ রোগ, শত্রু, ঋণ এবং প্রতিযোগিতার ক্ষেত্রে। অর্থাৎ রোগ, ঋণ এবং শত্রুর দ্বারা বিব্রত হওয়ার আশঙ্কা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভের সম্ভাবনা রয়েছে।

সপ্তম রাশি অধিপতি উচ্চস্থ শনির সঙ্গে অবস্থান শুভ হলেও রবির খুব কাছে থাকার কারণে মাসের প্রায় অর্ধেক সময় শুভ প্রভাব দান থেকে বিরত থাকবে। ফলে মধ্যম ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে।

ভাগ্যক্ষেত্রেও মধ্যম ফল আশা করা যায়। বিশেষ সচেতন থাকুন বাবার স্বাস্থ্যর বিষয়ে। কর্ম রাশির অধিপতির অবস্থান অনুযায়ী কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। লাভ বা আয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থানে ওই ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE