Advertisement
২০ এপ্রিল ২০২৪

মোটের উপর শুভ হলেও এ মাসে তর্কবিতর্ক থেকে সাবধান থাকুন মীন রাশি

মীন রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শরীর, কর্মক্ষমতা, ব্যক্তিত্ব এবং সম্মানের ক্ষেত্রে শুভ। বর্তমানে বৃহস্পতির বক্রী এবং কেতুর সঙ্গে সহ অবস্থানে পূর্ণ শুভ ফল দানে অক্ষম।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

মীন রাশিচক্রের দ্বাদশ রাশি। রাশি অধিপতি বৃহস্পতির অবস্থান ধনু (দশম) রাশিতে। সহ অবস্থান কেতুর। ১৩ সেপ্টেম্বর বৃহস্পতি গতি এবং ২৩ সেপ্টেম্বর কেতু রাশি পরিবর্তন করবে। মেষ (দ্বিতীয়) রাশিতে নিজ ক্ষেত্রে অবস্থান করছে মঙ্গল। ৯ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে। মিথুন (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাহু। ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। কর্কট (পঞ্চম) রাশিতে অবস্থান করছে শুক্র যা ২৮ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। সিংহ (ষষ্ঠ) রাশিতে অবস্থান রাশি অধিপতি রবির। রবি ১৬ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। কন্যা (সপ্তম) রাশিতে অবস্থান রাশি অধিপতি বুধের যা ২৩ সেপ্টেম্বর থেকে পরবর্তী তুলা রাশিতে অবস্থান করবে।

মীন রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শরীর, কর্মক্ষমতা, ব্যক্তিত্ব এবং সম্মানের ক্ষেত্রে শুভ। বর্তমানে বৃহস্পতির বক্রী এবং কেতুর সঙ্গে সহ অবস্থানে পূর্ণ শুভ ফল দানে অক্ষম। ১৩ সেপ্টেম্বর গতির পরিবর্তন এবং ২৩ সেপ্টেম্বর কেতুর রাশি পরিবর্তনের পর বৃহস্পতি পূর্ণ শুভ ফল দানে সক্ষম হবে এবং শুভত্ব বৃদ্ধি পাবে।

দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি বিনিময় ধনাগমের পক্ষে শুভ। ৯ সেপ্টেম্বর মঙ্গলের গতি পরিবর্তনে ফলের পরিবর্তন হবে। স্থাবর সম্পত্তি, সোনা, শিক্ষা সংক্রান্ত, লৌহ জাত দ্রব্যে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

আরও পড়ুন: সেপ্টেম্বর মাস কেমন যাবে মকর রাশির

সাংসারিক সুখ, স্থাবর সম্পত্তি এবং মানসিক শান্তির ক্ষেত্রে শুভ ফলের সম্ভাবনা। পঞ্চম রাশিতে শুক্রের অবস্থান শুভ হলেও শনি এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক সন্তান, বন্ধুপ্রীতি এবং সাধারণ শিক্ষার ক্ষেত্রে মধ্যম ফলের সম্ভাবনা। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক থাকায় শত্রু এবং রোগের দ্বারা বিব্রত হওয়ার আশঙ্কা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ। ২৩ সেপ্টেম্বর বুধ পরবর্তী রাশিতে অবস্থান করলে ফলের পরিবর্তন ঘটবে। শুভ প্রেম প্রীতির ক্ষেত্রে। ১৭ সেপ্টেম্বর এর পর তর্কবিতর্ক, বাদবিবাদ সমস্যা বাড়াতে পারে।

ভাগ্যরাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান এবং ভাগ্যরাশিতে দৃষ্টিতে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। ২৩ সেপ্টেম্বর কেতুর আগমন ধর্মীয় এবং আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্র শুভ আগামী ১৩ এবং ২৩ সেপ্টেম্বর এর পর শুভত্ব বৃদ্ধি। শুভ আয় ও লাভের ক্ষেত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pisces
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE