Advertisement
২০ এপ্রিল ২০২৪
Taurus

রোগ, শত্রু ঋণ এবং প্রতিযোগিতার ক্ষেত্রে ফেব্রুয়ারি বৃষ রাশির শুভ

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি। অধিপতি শুক্র। বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে মকরে। আগামী ২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ০৬:৪৪
Share: Save:

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি। অধিপতি শুক্র। বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে মকরে। আগামী ২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে। বৃশ্চিক (সপ্তম) রাশিতে অবস্থান করছে কেতু। মকর (নবম) রাশিতে একত্রে অবস্থান করছে রাশি অধিপতি শনি, বৃহস্পতি, রবি এবং শুক্র। রবি আগামী ১২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। শুক্র আগামী ২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। কুম্ভ (দশম) রাশিতে অবস্থান করছে বক্রী বুধ। বুধ আগামী ৪ ফেব্রুয়ারি বক্রী গমনে ফের মকর রাশিতে আসবে। মেষ (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। আগামী ২২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে গমন করবে।

রাশি অধিপতির নবমে অবস্থান এবং রাশিতে রাহুর অবস্থান ও বৃহস্পতির দৃষ্টি। শারীরিক উদ্দীপনার ক্ষেত্রে শুভ হলেও ঋণাত্মক চিন্তাভাবনা, মানসিক চাপ, বিভ্রান্তিমূলক চিন্তা ইত্যাদি মানসিক ভাবে বিপর্যস্ত করতে পারে। মাসের শেষ সপ্তাহে মানসিক উত্তেজনা, হঠকারিতা থেকে সাবধান।

দ্বিতীয় রাশির অধিপতির বক্র গতি, দশমে এবং পরে নবমে অবস্থানে মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী বিনিয়োগ এবং যে কোনও চুক্তির ক্ষেত্রে। লোহা, সোনা, তেল, প্রসাধন সামগ্রী ইত্যদিতে বিনিয়োগ করা যেতে পারে। তবে সাবধানতা অবলম্বন জরুরী।

চতুর্থ রাশির অধিপতির নবমে এবং পরবর্তী সময় দশমে অবস্থান জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

পঞ্চম রাশির অধিপতির দশমে এবং পরবর্তী সময় নবমে অবস্থান শুভ হলেও পঞ্চম রাশির অধিপতির বক্র গতি এবং সূর্যের (রবির) কাছে থাকার কারণে নিস্ক্রিয়তা, মধ্যম ফল আশা করা যায় সন্তান সুখের ক্ষেত্রে। সন্তানের ভুল সিদ্ধান্তের আশঙ্কা ও রয়েছে। মধ্যম সাধারণ পড়াশোনার ক্ষেত্র। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

ষষ্ঠ রাশিতে মঙ্গল এবং শনির দৃষ্টি শুভ রোগ, শত্রু, ঋণ এবং প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

সপ্তম রাশিতে কেতুর অবস্থান এবং মঙ্গলের নিজ রাশিতে নিজ দৃষ্টি শুভ। সামান্য অশান্তি হলেও দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

ভাগ্যরাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ ফল আশা করা যায় ভাগ্যক্ষেত্রে। কর্মের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। আয় বা লাভের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taurus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE