Advertisement
২০ এপ্রিল ২০২৪
Birth Chart

অগস্ট মাসে কোন রাশির পড়াশোনা ভাল হবে, কোন রাশির হবে না দেখে নিন

অগস্ট মাসে বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। কর্কট রাশিতে অবস্থান করছে রবি এবং বুধ। রবি আগামী ১৭ অগস্ট থেকে পরবর্তী সিংহ রাশিতে অবস্থান করবে। বুধ আগামী ৯ অগস্ট থেকে ২৬ অগস্ট রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে অবস্থান করবে এবং ২৭ অগস্ট থেকে নিজের ক্ষেত্র কন্যা রাশিতে অবস্থান করবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ০৮:১৭
Share: Save:

অগস্ট মাসে বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। কর্কট রাশিতে অবস্থান করছে রবি এবং বুধ। রবি আগামী ১৭ অগস্ট থেকে পরবর্তী সিংহ রাশিতে অবস্থান করবে। বুধ আগামী ৯ অগস্ট থেকে ২৬ অগস্ট রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে অবস্থান করবে এবং ২৭ অগস্ট থেকে নিজের ক্ষেত্র কন্যা রাশিতে অবস্থান করবে। সিংহ রাশিতে একসঙ্গে অবস্থান করছে মঙ্গল এবং শুক্র। শুক্র আগামী ১২ অগস্ট থেকে পরবর্তী কন্যা রাশিতে অবস্থান করবে। বৃশ্চিক রাশিতে অবস্থান করছে কেতু। মকর রাশিতে নিজের ক্ষেত্রে বক্রগতিতে অবস্থান করছে শনি। কুম্ভ রাশিতে বক্রগতিতে অবস্থান করছে বৃহস্পতি।

মেষ রাশির পড়াশোনার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের প্রথম অর্ধে। দ্বিতীয় অর্ধ তুলনামূলক শুভ। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র। দর্শন, শাস্ত্র, ধর্মীয় শিক্ষার প্রতি আকর্ষণ বৃদ্ধির সম্ভাবনা।

বৃষ রাশির পড়াশোনার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন হবে। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র।

মিথুন রাশির পড়াশোনার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। পড়াশোনার সম্বন্ধীয় ভ্রান্ত চিন্তা সমস্যায় ফেলতে পারে। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

কর্কট রাশির পড়াশোনার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

পড়াশোনার ক্ষেত্রে সিংহ রাশির মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। ভাষা, ধর্ম, আধ্যাত্মিক শিক্ষার প্রতি আকর্ষণ বৃদ্ধির সম্ভাবনা। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

কন্যা রাশির শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র।

তুলা রাশির মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

বৃশ্চিক রাশির পড়াশোনার ক্ষেত্র শুভ। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র। মাসের দ্বিতীয় অর্ধে পরিবর্তন।

ধনু রাশির পড়াশোনার ক্ষেত্রে মধ্যম। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

মকর রাশির পড়াশোনার ক্ষেত্র শুভ। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

কুম্ভ রাশির পড়াশোনার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। শিক্ষা সংক্রান্ত মানসিক অশান্তি। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

মীন রাশির পড়াশোনার ক্ষেত্র শুভ। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র। ধর্মীয় শিক্ষা, ভাষা শিক্ষা, আধ্যাত্মিক শিক্ষার ক্ষেত্রে শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE