Advertisement
২০ এপ্রিল ২০২৪
Birth Chart

এপ্রিল মাসে কোন রাশির আয় কেমন হবে?

মেষ রাশির আয় ক্ষেত্র অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান। আয় ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি এবং শুক্র।

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ০৮:২১
Share: Save:

মেষ রাশির আয় ক্ষেত্র অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান। আয় ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি এবং শুক্র। মাসের প্রথম সপ্তাহের পর আয় ক্ষেত্রে গমন করবে মঙ্গল। দ্বিতীয় সপ্তাহে বৃহস্পতির রাশি পরিবর্তনের পর আয়ের ক্ষেত্রে সামান্য পরিবর্তন ঘটলেও খুব অশুভ বলা যায় না।

বৃষ রাশির আয় ক্ষেত্রে অবস্থান করছে রবি এবং বুধ, মাসের দ্বিতীয়ার্ধে রবি, প্রথম সপ্তাহের পর বুধ রাশি পরিবর্তন করে পরবর্তী ক্ষেত্রে গমন করবে এবং বৃহস্পতি নিজ ক্ষেত্রে গমন করবে। মাসের প্রথমার্ধে মধ্যম ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে শুভ পরিবর্তন ঘটবে বা শুভত্ব বৃদ্ধি পাবে।

মিথুন রাশির আয় ক্ষেত্রের সঙ্গে ক্ষেত্রাধিপতির দৃষ্টি সম্পর্ক। মাসের প্রথম সপ্তাহের পর মঙ্গল রাশি পরিবর্তন করবে। মাসের দ্বিতীয়ার্ধে রবি এবং রাহুর রাশিতে আগমনের পর ফলের পরিবর্তন ঘটবে। আয়ের ক্ষেত্রে সামান্য সমস্যা সৃষ্টি হতে পারে।

কর্কট রাশির আয় ক্ষেত্র থেকে রাহুর গমন এবং মাসের প্রথম সপ্তাহের পর মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। আয়ের ক্ষেত্রে বিভ্রান্তি সৃষ্টি করলেও মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির আয় ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক মাসের প্রথমার্ধে। দ্বিতীয়ার্ধে বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক ছিন্ন হলেও আয় ক্ষেত্রাধিপতির একাদশে আগমন খুব অশুভ ফল দান করবে না। সিংহ রাশির আয়ের ক্ষেত্রে মাসের প্রথমার্ধ শুভ এবং পরবর্তী অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির আয় ক্ষেত্রের সঙ্গে শনি এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক। মাসের প্রথম সপ্তাহের পর মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক ছিন্ন হবে এবং দ্বিতীয় সপ্তাহে বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক সৃষ্টি হবে। মাসের প্রথমার্ধে মধ্যম ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে শুভত্ব বৃদ্ধি পাবে।

তুলা রাশির আয় ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং শুক্রের। মাসের দ্বিতীয়ার্ধে বৃহস্পতির সঙ্গে সম্পর্ক ছিন্ন হলেও আয়পতির উচ্চক্ষেত্রে আগমনে তুলা রাশির ক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি করবে।

বৃশ্চিক রাশির আয় ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক রবি এবং বুধের। মাসের দ্বিতীয়ার্ধে রবি এবং বুধের সহিত সম্পর্ক ছিন্ন হলেও বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক স্থাপিত হবে। শুভত্ব বৃদ্ধি পাবে আয়ের ক্ষেত্রে।

ধনু রাশির আয় ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বৃহস্পতির। মাসের দ্বিতীয়ার্ধে বৃহস্পতির সঙ্গে সম্পর্ক ছিন্ন হলে আয়ের ক্ষেত্রে ফলের পরিবর্তন ঘটবে। মাসের প্রথমার্ধে শুভফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মকর রাশির আয় ক্ষেত্রে কেতুর অবস্থান। মাসের দ্বিতীয়ার্ধে কেতুর রাশি পরিবর্তনের পরে আয়ের ক্ষেত্রে শুভ পরিবর্তনের সম্ভাবনা।

কুম্ভ রাশির আয় ক্ষেত্র অশুভ, পাপ কর্তারি যোগে অবস্থান করছে। কেতুর রাশি পরিবর্তনের পর অশুভ যোগের অবসান ঘটবে। আয়ক্ষেত্র অধিপতির নিজ ক্ষেত্রে গমন আয়ের ক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি করবে। মাসের দ্বিতীয়ার্ধে শুভত্ব বৃদ্ধি পাবে।

মীন রাশির আয় ক্ষেত্রে অবস্থান শনি এবং মঙ্গলের। প্রথম সপ্তাহের পর মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে আয়ের ক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Income
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE