Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Birth Chart

রাশি অনুযায়ী দেখে নিন আগামী অক্টোবরে কর্মক্ষেত্রে কেমন ফল মিলবে

অক্টোবর মাসের কর্মক্ষেত্রের বিষয়ে জানতে প্রথমেই সেই মাসের গ্রহের অবস্থান সম্বন্ধে জানা প্রয়োজন। অক্টোবর মাসে বৃষ রাশিতে অবস্থান করবে রাহু।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৫:৫০
Share: Save:

অক্টোবর মাসের কর্মক্ষেত্রের বিষয়ে জানতে প্রথমেই সেই মাসের গ্রহের অবস্থান সম্বন্ধে জানা প্রয়োজন। অক্টোবর মাসে বৃষ রাশিতে অবস্থান করবে রাহু। রবি ১৭ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে অবস্থান করবে এবং ১৮ অক্টোবর থেকে তুলা রাশিতে অবস্থান করবে। মঙ্গল আগামী ২১ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে অবস্থান করবে, ২২ অক্টোবর থেকে পরবর্তী তুলা রাশিতে অবস্থান করবে।

বুধ মাসের প্রথম দিন থেকে ১৭ অক্টোবর পর্যন্ত বক্রগতিতে অবস্থান করবে এবং ১৮ অক্টোবর সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে, ফলে মাসের প্রথম দিন তুলা রাশিতে অবস্থান করে ২ অক্টোবর থেকে সমগ্র মাস আবার কন্যা রাশিতে অবস্থান করবে। শুক্র ৩ অক্টোবর থেকে বৃশ্চিক রাশিতে কেতুর সঙ্গে সহাবস্থান করবে। শনি এবং বৃহস্পতি শনির নিজক্ষেত্র মকরে অবস্থান করবে। শনি ১১ অক্টোবর এবং বৃহস্পতি ১৮ অক্টোবর থেকে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে।

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতি শনি। রাশি অধিপতির নিজক্ষেত্রে অবস্থান সহাবস্থান বৃহস্পতির। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃষ রাশির কর্মক্ষেত্রের অধিপতি শনির নিজক্ষেত্রে শুভ অবস্থানে কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির কর্মক্ষেত্র অধিপতি গ্রহ বৃহস্পতি। বর্তমানে বৃহস্পতি নীচস্থ ক্ষেত্রে অবস্থান করছে। মীন রাশির সঙ্গে কেতুর দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্রে সফলতা প্রাপ্তির সম্ভবনা কম, বরং মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশির কর্মক্ষেত্র অধিপতি মঙ্গল। এই রাশির কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির কর্মক্ষেত্র অধিপতি শুক্র, কর্মক্ষেত্রে অবস্থান রাহুর, বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক, ৩ অক্টোবর থেকে শুক্রের সঙ্গে। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির কর্মক্ষেত্রের অধিপতি গ্রহ বুধ বক্রগতি প্রাপ্ত হওয়ার কারণে পুনরায় নিজক্ষেত্রে গমন করে পুরো মাস নিজক্ষেত্রে অবস্থান করবে। কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

তুলা রাশির কর্মক্ষেত্র অধিপতি চন্দ্র। রাশির সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক হেতু কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্র অধিপতি রবি। মাসের প্রথমার্ধে কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তি হলেও দ্বিতীয়ার্ধে আশানুরূপ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

ধনু রাশির কর্মরাশির অধিপতি বুধ। কর্মরাশিতে অবস্থান করছে রবি এবং মঙ্গল। কন্যা রাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির মাসের প্রথমার্ধে। তাই মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। রবি এবং মঙ্গলের রাশি পরিবর্তনের পর কর্মক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি পাবে।

মকর রাশির কর্মক্ষেত্র অধিপতি শুক্র। মাসের প্রথম দুই দিন নিজক্ষেত্রে শুভ অবস্থান হলেও পরবর্তী সময় শুক্রের অবস্থান পরিবর্তন। কর্মক্ষেত্রের সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক। সব মিলিয়ে কর্মক্ষেত্রে শুভফল বা সফলতা প্রাপ্তির সম্ভাবনা খুব কম।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রে কেতুর অবস্থান, ৩ অক্টোবর থেকে শুক্রের অবস্থান। বর্তমানের তুলনায় সামান্য শুভত্ব বৃদ্ধি পেলেও মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মীন রাশির কর্মক্ষেত্র অধিপতি গ্রহ বৃহস্পতি বর্তমানে নীচস্থ ক্ষেত্রে অবস্থান করছে। মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক কর্মরাশির। সেই কারণে কর্মক্ষেত্রে খুব সফলতা বা শুভফল আশা করা যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE