Advertisement
২৫ এপ্রিল ২০২৪

আপনার নামের আদ্যক্ষর অনুযায়ী শুভ রং ও প্রতিকার

 ‘এইচ’ আদ্যক্ষর যুক্ত জাতক-জাতিকাদের জীবনে গাঢ় নীল ও নীল-হলুদের মিশ্রণজনিত রঙের প্রভাব বেশি দেখা যায়।এই রং বিশিষ্ট জাতক-জাতিকারা তাদের সু কঠিন ব্যাক্তিত্বের আবরণে অপরের সক্রিয়তাকে নিস্ক্রিয় করে ফেলতে সক্ষম হয়। এই কারণে এরা কখনই দুঃখ কষ্টে ভয় পায় না। এরা সর্বদাই সাধনায় সিদ্ধিলাভ করে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৭ ০১:৩৬
Share: Save:

নামের আদ্যক্ষর H হলেঃ—

‘এইচ’ আদ্যক্ষর যুক্ত জাতক-জাতিকাদের জীবনে গাঢ় নীল ও নীল-হলুদের মিশ্রণজনিত রঙের প্রভাব বেশি দেখা যায়।এদের জীবন দোষ-গুণের মিশ্রণে ভরা। নিজের জাতি-ধর্ম-বর্ণের প্রতি প্রবল ঝোঁক থাকে।গাঢ় নীল রং যেমন অন্য রঙের উপর প্রলেপ দিলে তাকে ঢেকে ফেলে, তেমনই এই রং বিশিষ্ট জাতক-জাতিকারা তাদের সু কঠিন ব্যাক্তিত্বের আবরণে অপরের সক্রিয়তাকে নিস্ক্রিয় করে ফেলতে সক্ষম হয়। এজন্য এরা কখনই দুঃখ কষ্টে ভয় পায় না। এরা সর্বদাই সাধনায় সিদ্ধিলাভ করে। নিজের মান-সম্মান ও সম্ভ্রমের বিষয়টি অধিকাংশ ক্ষেত্রেই অন্যের কাছে বিরক্তিকর বলে মনে হয়।জয়ায়।সময় মনে হয় এই বুঝি মান, সম্মান, যশ, খ্যাতি সবই রসাতলে গেল। এই মনঃকষ্টেই নিজেরা উচ্চাসন থেকে পড়তে দ্বিধা করে না। অবশ্য পরবর্তীকালে নিজেদের হঠকারিতার উপর দোষারোপ করে থাকে। তাই মনে রাখতে হবে চরিত্রের এই বিপরীত দিকটিই ধ্বংসের কারণ হতে পারে।
প্রতিকারঃ-

অশুভ প্রভাব দুর করার জন্য গাঢ় নীল এবং নীল হলুদের মিশ্রণ কার্যকরী। তাছাড়া বাদামি রঙের ব্যবহারও আপনার জীবন শুধু নয়, মান-সম্মান-সম্ভ্রম বাঁচানোর ক্ষেত্রে বিশেষ সহায়ক হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

astrology happy colors and remedy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE