Advertisement
২৬ এপ্রিল ২০২৪

রাহুর শুভ ফল

রাহু প্রচুর প্রাণশক্তি, উদ্যমী, বিভিন্ন গুণসম্পন্ন, হাসতে ও হাসাতে ভালবাসে, প্রখর বুদ্ধিসম্পন্ন, প্রেমে পটু, একের অধিক প্রেম করতে সক্ষম, নেতৃত্ব দিতে ভালবাসে, আকর্ষণ ক্ষমতা প্রচুর।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ০২:১১
Share: Save:

রাহু-কেতু নিয়ে আমরা সবাই অল্পবিস্তর ভয় পাই। আমরা ভাবি রাহু-কেতুর জন্যই হয়তো আজ আমার এই সমস্যা হচ্ছে। হ্যাঁ, অবশ্যই রাহু-কেতু কুফল দেয়। কিন্তু তার সঙ্গে কিছু কিছু শুভফলও দেয় যা আপনারা কল্পনাও করতে পারবেন না। লগ্ন সাপেক্ষে রাহু কি কি ফল দেয় দেখে (আপনার জন্মকুন্ডলীতে রাহু কোন গৃহে বিদ্যমান দেখে নিন) নেওয়া যাকঃ-


রাহুর শুভ ফলঃ
১। লগ্নকে প্রথম ধরে লগ্নে রাহু প্রচুর প্রাণশক্তি, উদ্যমী, বিভিন্ন গুণসম্পন্ন, হাসতে ও হাসাতে ভালবাসে, প্রখর বুদ্ধিসম্পন্ন, প্রেমে পটু, একের অধিক প্রেম করতে সক্ষম, নেতৃত্ব দিতে ভালবাসে, আকর্ষণ ক্ষমতা প্রচুর।
২। লগ্নে দ্বিতীয়ে রাহু অর্থপ্রিয়, তর্কপ্রিয়, বাক্যপটু, চাকরিরত, সম্মোহনী বাক্যতে কাজ হাসিল করার ক্ষমতা, আত্মীয়দের থেকে লাভবান হওয়ার সুযোগ, কিছুটা অপরিস্কার থাকতে ভালবাসে।
৩। লগ্নের তৃতীয়ে রাহু উদ্যমী, জনপ্রিয়, হস্তশিল্পে দক্ষতা, যে কোন উপায়ে কার্যসিদ্ধি করতে পটু, লড়াকু ও সাহসী মানসিকতা, অভিনয়ে পারদর্শী।
৪। লগ্নের চতুর্থে রাহু ঘুরতে বেড়াতে ভালবাসে। একাধিক গাড়ি বাড়ির ইচ্ছা, পরিবারের সূত্রে লাভ, দৃঢ় মানসিকতা, ভূসম্পত্তি প্রিয়।
৫। লগ্নের পঞ্চমে রাহু অতি রোমান্টিক, যৌনকলায় পারদর্শী, তীক্ষ্ন বুদ্ধি দ্বারা কাউকে ফাঁসানো, ব্যবসায়ে সফল, সব কাজে মধ্যস্থতা করা, হঠাৎ বিখ্যাত হয়ে যাওয়া, বহু সন্তানের পিতা বা মাতা।
৬। লগ্নের ষষ্ঠে রাহু প্রচন্ড উদ্যমী, জেদী, পরিশ্রমী, চাকরিরত, রস জ্ঞান আছে, উর্দ্ধতন কর্তপক্ষকে যে কোনভাবে বুঝিয়ে তার প্রিয়পাত্র হওয়া, আইনি জ্ঞান থাকবে, শত্রুজয়ী।
৭। লগ্নের সপ্তমে রাহু অলস প্রকৃতির হলেও নানা উপায়ে অর্থশালী, জনপ্রিয়, সকল কামনা বাসনা তৃপ্ত, ইন্দ্রিয়সুখে সুখী, একের অধিক ব্যবসা।
৮। লগ্নের অষ্টমে রাহু অর্থ বা সম্পত্তি কেনা বেচা ব্যবসায়ে লাভবান, উগ্র কামুক ও শয্যাসঙ্গীকে সুখদানে সক্ষম, পারিবারিক সূত্রে অর্থবান।
৯। লগ্নের নবমে রাহু হঠাৎ সৌভাগ্যের যোগ, পিতার দ্বারা সৌভাগ্যশালী, বহু তীর্থ ভ্রমণ, প্রচন্ড যুক্তিবাদী, একাধিক কর্মে সফল, প্রেমে সাফল্য।
১০। লগ্নের দশমে রাহু বহু কর্মে যুক্ত, পিতৃধনে ধনী, পরিবর্তনশীল কর্মক্ষেত্র, বাকপটু, উপরি অর্থ প্রাপ্তির সুযোগ।
১১। লগ্নের একাদশে রাহু হঠাৎ প্রচুর ধনপ্রাপ্তির সুযোগ, প্রচুর ভ্রমণ ও ভ্রমণসূত্রে লাভ।
১২। লগ্নের দ্বাদশে রাহু শয্যাসুখে সুখী, অর্থলগ্নি সূত্রে বহু আয়, বিবাহ সংক্রান্ত মামলা থেকে আয় বেশি(আইনজীবী), বিবাহ বহির্ভুত সম্পর্ক চালিয়ে যাওয়া, আয়ু ও ভ্রমণ ভালই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology good effect of rahu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE