Advertisement
১৯ এপ্রিল ২০২৪

বিপুল জয়ে মোদীকে কতটা সাহায্য করেছে গ্রহ সমন্বয়, দেখে নিন তাঁর জন্মকুণ্ডলী

নরেন্দ্র মোদীর জন্মতারিখ ১৭/০৯/১৯৫০। জন্ম সময় সকাল ০৯টা ৩৪ মিনিট। স্থান ভাদনগর (গুজরাত), রবিবার।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২৪ মে ২০১৯ ০২:১৯
Share: Save:

লোকসভা নির্বাচনের দিন ঘোষণার পর থেকে আপামর ভারতবাসীর একটাই প্রশ্ন ছিল, নরেন্দ্র মোদীই কি দ্বিতীয় বার প্রধানমন্ত্রী হচ্ছে‌ন? না কি তাঁকে টেক্কা দেবেন রাহুল গাঁধী? অবশেষে জানা গেল উত্তর। বিপুল জনমত পেয়ে দ্বিতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হতে চলেছেন নরেন্দ্র মোদী। দেখে নেওয়া যাক নরেন্দ্র মোদীর জন্মকুণ্ডলীর গ্রহগত অবস্থান কী রূপ ফল নির্দেশ করছে:

নরেন্দ্র মোদীর জন্মতারিখ ১৭/০৯/১৯৫০। জন্ম সময় সকাল ০৯টা ৩৪ মিনিট। স্থান ভাদনগর (গুজরাত), রবিবার।

মোদীর জন্মরাশি বৃশ্চিক, লগ্ন তুলা এবং দেব গণ। নরেন্দ্র মোদী শনির দশায় জন্ম গ্রহণ করেন। শনির ভোগ্যদশা ১২ বছর ৪ মাস ২৬ দিন। বর্তমানে মোদীজীর চন্দ্রের দশা চলছে। চন্দ্রের দশা আরম্ভ হয়েছে ১৩/২/২০১৩ এর পর এবং থাকবে ১৩/২/২০২৩ সাল পর্যন্ত। এই দশায় ২০১৪ সালে তিনি নির্বাচনে জিতে প্রধানমন্ত্রী হয়েছেন। বর্তমানে বুধের অন্তর্দশা চলছে এবং চলবে ১৩/৬/২০২০ পর্যন্ত। বর্তমানে প্রত্যন্তর্দশা চলছে শুক্রের এবং চলবে ২০/৯/২০১৯ পর্যন্ত।

বর্তমানে বৃহস্পতির বক্রগতিতে সঞ্চারের ফলে সাফল্য এলেও শুক্রের প্রত্যন্তর্দশায় তিনি বাধার মধ্য দিয়ে সাফল্য পাবেন। এর ফলেই নির্বাচনে জয়লাভের মাধ্যমে সাফল্য এলেও তার আগে বিরোধীদের কটাক্ষ সহ্য করতে হয়েছে।

আরও পড়ুন : দেশ জুড়ে ফের গেরুয়া ঝড়! মোদীর শাসনেই ভারত, বিরোধী শিবির অন্ধকারেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Rashi Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE