Advertisement
১৯ এপ্রিল ২০২৪

জন্মকুণ্ডলীতে রাহুর দ্বিতীয় ভাবে অবস্থানের ভয়ঙ্কর প্রভাব সম্পর্কে জেনে নিন

রাহুর দ্বিতীয় ভাবে অবস্থানের কারণে জাতক বা জাতিকার বাক সংযম থাকে না। জাতক বা জাতিকার গচ্ছিত অর্থ প্রতারণা বা চুরির কারণে নষ্ট হয়ে যায়।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ০০:০০
Share: Save:

রাহু ও কেতুর ঘর পরিবর্তনের ফলে বারোটি রাশি ও রারোটি লগ্নের অনেক গুরুত্বপূর্ণ ও অশুভ পরিবর্তন ঘটে। প্রত্যেকের নিজের নিজের ব্যক্তিগত জন্মছক অনুযায়ী এই ফলও বিভিন্ন হবে।
এখন দেখে নেওয়া যাক রাহু একা দ্বিতীয় ভাবে বা ঘরে অবস্থান করলে কী কী ফল প্রদান করে –
১। জাতক বা জাতিকার বাক সংযম থাকে না।
২। পরিবারের লোকের সঙ্গে প্রায়শই বিবাদ হয়।
৩। জাতক বা জাতিকার গচ্ছিত অর্থ প্রতারণা বা চুরির কারণে নষ্ট হয়ে যায়। জীবনে নিদারুণ আর্থিক কষ্ট পায়। যা তার নেই তার থেকে বেশি দেখানোর চেষ্টা করে।
৪। ধরা যাক কোনও রকমে সংসার চলে এই রকম ব্যক্তি কিছু টাকা হাতে পেল। সেই অর্থ দিয়ে বাড়ি মেরামতি করলে তা বুদ্ধিমানের কাজ হত, কিন্তু তা না করে এরা একটা দামি মোটর বাইক কিনল। এরা সম সময় নিজেকে বড় দেখানোর চেষ্টা করে।
৫। ধরা যাক কোনও সাধারণ ঘরের মা-বাবা হয়তো খুব কষ্ট করে সন্তানকে পড়াশোনা করাচ্ছেন। কিন্তু সন্তানের দ্বিতীয়ে রাহু অবস্থান করলে সন্তান বাবা-মায়ের এ.টি.এম কার্ডটি ব্যবহার করে শপিং মল থেকে দামি দামি প্যান্ট-জামা কিনবে, দামী রেস্টুরেন্টে বন্ধুদের সঙ্গে খাওয়া-দাওয়া করবে কিছু চিন্তা না করেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rahu horrific effect fate astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE