Advertisement
২০ এপ্রিল ২০২৪

স্বপ্নে প্রজাপতি বা নেকড়ে দেখলে কী হয় জানেন?

ড্রাগন ফ্লাই: যখন স্বপ্নে বা মানসপটে ‘ড্রাগন ফ্লাই’ দেখবেন, তখন আপনাকে স্মরণ করানো হবে আপনি একলা চলছেন না। আপনার উপর আধ্যাত্মিক জগতের নজর রয়েছে। আপনি স্পিরিট গাইড দ্বারা বিশেষ ভাবে সুরক্ষিত। আপনার ভয় পাওয়ার কোনও কারণ নেই।

অসীম সরকার
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

(১০) ড্রাগন ফ্লাই: যখন স্বপ্নে বা মানসপটে ‘ড্রাগন ফ্লাই’ দেখবেন, তখন আপনাকে স্মরণ করানো হবে আপনি একলা চলছেন না। আপনার উপর আধ্যাত্মিক জগতের নজর রয়েছে। আপনি স্পিরিট গাইড দ্বারা বিশেষ ভাবে সুরক্ষিত। আপনার ভয় পাওয়ার কোনও কারণ নেই।

আর যখন বার বার আপনার দৃষ্টিপটে ড্রাগন ফ্লাইকে উড়তে দেখবেন, বুঝবেন আপনার চলার পথ ঠিক আছে, আপনার চিন্তা করার কোনও কারণ নেই।

(১১) লেডিবাগ বা গুবরে পোকা: আমেরিকা বা ইউরোপের মানুষ বিশ্বাস করেন, লেডিবাগ মানে লেডিলাক। এই পোকার আবির্ভাব মানে ভাগ্যের উদয়। এই পোকার দেখা পাওয়া মানে অবস্থার পরিবর্তন হতে চলেছে।

যখন স্বপ্নে এই পোকার দেখা পাওয়া যায়, তখন আপনাকে কৃতজ্ঞতা প্রকাশ করতে হবে লেডিবাগ স্পিরিটকে। কারণ আপনার সব কিছু পাওয়ার জন্য তারা আছেন এবং যে পথে আপনি চলছেন তা সঠিক।তাতে উপরের জগতের আশীর্বাদ আছে। লেডিবাগ সব সময়ই শুভ সময়ের ইঙ্গিত দিয়ে থাকে এবং আপনার স্বপ্ন পূরণে সাহায্য করে থাকে।

(১২) প্রজাপতি: সাইকিক জগতে প্রজাপতি সব সময়ই পরিবর্তনের বার্তা বহন করে আনে। আপনি যখন বাইরের জগতের দিকে বা জাগতিক মোহে ছুটছেন, তখন আপনার কাছে এই স্পিরিট ইনসেক্টকে পাঠানো হয় আপনার চেতনা ফেরানোর জন্য।

তাই আপনি যদি আপনার মানসপটে কল্পনায় বা বিনা কারণে বার বার প্রজাপতি দেখেন, এর অর্থ হচ্ছে আপনার মধ্যে কোনও পরিবর্তন হতে চলেছে। আপনি প্রস্তুত থাকুন এবং উপরের জগত থেকে যে পরিবর্তনের দিকে আপনাকে নিয়ে যাওয়া হচ্ছে তাতে সম্মত হন।

(১৩) নেকড়ে: ঘন ঘন স্বপ্নে বা কল্পনায় বিনা কারণে নেকড়ে দেখলে আপনার চারপাশের মানুষজন সম্পর্কে সচেতন থাকুন, তবে তা ভাল অর্থে।

আপনি যখন কল্পনায় একটা নেকড়েকে বার বার দেখছেন, তার অর্থ কেউ আপনাকে সাহায্য করতে চাইছে বা করতে চলেছে। আপনি সেই সাহায্য সাদরে গ্রহণ করুন, এটা উপরের জগতে নির্দেশ।

(১৪) শেয়াল: জানেন শেয়াল কখন আপনার ভিশনে বা মানসপটে বিনা কারণে আসে? যখন আপনি সামান্য কিছু ভুল করছেন, সেটা শুধরে দিতে বা সংশোধন করে দিতে। আপনাকে জানানো হচ্ছে, আপনি জীবনে যেটাকে চলার ছন্দ বলে মনে করছিলেন বা যে দিকে চলছিলেন, সেটার সামান্য পরিবর্তনে আপনি অনেক বেশি উপকার পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Butterfly Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE