Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Kiss

বিভিন্ন রাশি ও তাদের চুমু খাওয়ার স্টাইল (প্রথম অংশ)

মানুষ যখন কাউকে ভালবাসে, সেই ভালবাসা প্রকাশের জন্য বিভিন্ন কাজ করে থাকে। এরই একটা দিক হল চুম্বন। যা ভালবাসা প্রকাশের বিশেষ এক আচরণ।

অসীম সরকার
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৮ ০০:০০
Share: Save:

মানুষ যখন কাউকে ভালবাসে, সেই ভালবাসা প্রকাশের জন্য বিভিন্ন কাজ করে থাকে। এরই একটা দিক হল চুম্বন। যা ভালবাসা প্রকাশের বিশেষ এক আচরণ।

বিভিন্ন রাশির জাতক/জাতিকারা তাদের প্রকৃতি অনুযায়ী তাদের মতো করে চুম্বন করে থাকে। এখানে জন্মছকে জাতক/জাতিকা কোন তারিখে জন্মেছে সেটা নির্ভর করে। অর্থাৎ জন্ম রবি কোন ঘরে তার উপর নির্ভর করছে কে কী ভাবে চুম্বন করবে।

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯): মেষের জাতক/জাতিকারা বেশ বড় ধরনের অনুকরণ প্রিয়, নিত্য তরতাজা ভাব বিশিষ্ট। এদের মধ্যে সব সময় আগে করব, এই ভাব কাজ করে। তাই যাকে চুমু খায় তাকে হঠাৎ করে চেপে ধরে কোন কিছু ভাববার সময় না দিয়ে এরা চুমু খেতে ভালবাসে। এরা উদগ্রীব হয়ে চুমু খায়। এরা যাকে চুমু খায়, তার ঘাড়ের পিছনে হাত দিয়ে তাকে সামনে টেনে এনে খুব চাপ প্রয়োগ করে চুমু খেয়ে থাকে।

বৃষ (এপ্রিল ২০ থেকে মে ২০): এরা চুমু খাওয়ার ব্যাপারে প্রকৃতি গত ভাবে বেশ স্বভাবিক। যখন এরা কাউকে চুমু খায়, তখন এদের ভিতর একটা সূক্ষ্ম অনুভূতি কাজ করে। ফলে প্রথমে যাকে চুমু খায় তার মুখের দিকে চেয়ে, পারফিউমের গন্ধ শুঁকে, চুল স্পর্শ করে, আস্তে আস্তে চুমু খেতে চায়। তার ঠোঁটকে মৃদু ভাবে ছোঁয়।

মিথুন (মে ২১ থেকে জুন ২০): এরা কথা বলতে বলতে যাকে চুমু খাবে তাকে ধরে, তারপর প্রজাপতির মতো করে চুমু খেতে থাকে। তারপর যাকে চুমু খেল, সে যখন চুমু খেতে গেল, তখন মিথুনের জাতক/জাতিকা হাসতে হাসতে ঠোঁট সরিয়ে নিয়ে পালিয়ে যায়। এরা সব সময় কৌতুক প্রিয়।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২২): এরা প্রকাশ্য স্থানে কাউকে চুমু খেতে গেলে প্রথমে তার হাত ধরবে, তারপর তার মনোযোগ আকর্ষণের জন্য কিছু ক্ষণ ক্রমাগত চুমু খেতে থাকবে। আর বাড়িতে যখন চুমু খায়, প্রথমে মোমবাতি জ্বালাবে, গোলাপ ফুলের তোড়া ফুলদানিতে সুন্দর করে রাখবে, তারপর অনুমতি নিয়ে তাকে চুমু খেতে থাকবে।

সিংহ রাশি (জুলাই ২৩ থেকে অগস্ট ২২): এরা খুব সাহসী, কিছুটা লজ্জা কম ও খুব আবেগপ্রবণ। তাই এরা প্রকাশ্য স্থানে সবাইকে জানান দিয়ে কাউকে হয়ত তার মনোযোগ আকর্ষণের জন্যে চুমু খেতে থাকবে। আর যখন ব্যক্তিগত পরিসরে কাউকে চুমু খাবে, তাকে তুলে নিয়ে গিয়ে বিছানায় আনবে, তারপর তার সঙ্গে সারা দিন হয়তো কাটিয়ে দেবে, আর যখন চুমু খেতে শুরু করবে, তাকে তত ক্ষণ ছাড়বে না, যত ক্ষণ না তার মুখ দিয়ে গোঙানির মতো আওয়াজ বের হবে।

কন্যা রাশি (অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২): কন্যার জাতিক/জাতিকারা প্রকাশ্য স্থানে যাকে চুমু খাবে, সেই স্থান সম্বন্ধে এমন ভাবে নিশ্চিত হবে, যাতে সেখানে কেউ যেন তাকে দেখতে না পায়। এরা একটু আড়াল চায়। তারপর যাকে চুমু খাবে তার ঠোঁটে বা গালে হালকা ভাবে নিজের ঠোঁট দিয়ে ঠোকরাতে থাকবে আর এমন একটা ভান করবে যেন সেরকম কিছুই ঘটেনি। আর গৃহ পরিবেশে যখন কাউকে চুমু খেতে যাবে, তাকে নিজের সমস্ত শরীর দিয়ে আবেষ্টন করে জড়িয়ে ধরে তার ঠোঁটে ঠোঁট ছোয়াবে এবং অনেক ক্ষণ ধরে এই ভাবে থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে অক্টোবর ২২): তুলার জাতক/জাতিকারা প্রকাশ্য স্থানে কাউকে চুমু খেতে চাইলে, প্রথমে যাকে চুমু খাবে তার দিকে এমন ভাবে যৌন আবেদনের চাহনিতে তাকাবে, সে চাহনি আশেপাশের কেউ বুঝতে পারবে না। একমাত্র সে ছাড়া। তারপর তার দিকে গিয়ে তার ঠোঁটের সঙ্গে নিজের ঠোঁটকে ছোয়াবে। আর ব্যক্তিগত পরিসরে যখন চুমু খাবে, প্রথমে যাকে চুমু খাবে তার কাছে গিয়ে তার মুখ বা গাল স্পর্শ করে আদর করবে। তারপর তার ঠোঁটে ঠোঁট ছোয়াবে এমন ভাবে তার মনে হবে যেন সে এমনটাই চাইছিল।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiss Love Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE