Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Rashi

বিভিন্ন রাশি ও তাদের চুমু খাওয়ার স্টাইল (শেষ অংশ)

১২টি রাশির মধ্যে বৃশ্চিক সব থেকে প্রেমাবেগে পূর্ণ। তাই বৃশ্চিক রাশির জাতিক/জাতিকা যদি কাউকে ঠোঁটে  চুমু খায়, তার মানে এই নয়, সে শুধু ঠোঁটেই চুমু খাচ্ছে, সে যাকে চুমু খাচ্ছে আসলে তার শরীরের প্রতিটা ইঞ্চিতে চুমু খাচ্ছে।

অসীম সরকার
শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৮ ০০:০০
Share: Save:

বৃশ্চিক রাশি (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১): রাশিচক্রে ১২টি রাশির মধ্যে বৃশ্চিক সব থেকে প্রেমাবেগে পূর্ণ। তাই বৃশ্চিক রাশির জাতিক/জাতিকা যদি কাউকে ঠোঁটে চুমু খায়, তার মানে এই নয়, সে শুধু ঠোঁটেই চুমু খাচ্ছে, সে যাকে চুমু খাচ্ছে আসলে তার শরীরের প্রতিটা ইঞ্চিতে চুমু খাচ্ছে। এরা এতটাই প্যাশনেট।

ধনু রাশি (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১): ধনুর জাতক/জাতিকারা সেই শ্রেণির, যারা সবথেকে আগ্রহী ও প্রশংসাযোগ্য প্রেমিক/প্রেমিকা। যারা সব সময় তাদের জীবনসঙ্গীকে সুখী রাখতে চায়। এরা যখন কাউকে চুমু খাবে বলে এগিয়ে যায়, প্রথমে তার ঠোঁট ঠোকরায় আর তার সম্বন্ধে প্রশংসাসূচক প্রেমের বা অনুরাগের কথা বলতে থাকে। আর বাড়িতে যখন থাকে, তখন যাকে চুমু খাবে তার সঙ্গে প্রায় কুস্তি করার মতো আচরণ করে, তারপর ক্রমাগত মেঝের উপর তার চারপাশে ঘুরতে থাকে, সবশেষে যখন চুমু খায়, মনে হয় যেন জয়ের চুমু খাচ্ছে।

মকর রাশি (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯): যাকে চুমু খাবে আনাড়িভাবে তার মুখে উড়ে আসা চুলগুলি সরাবার চেষ্টা করবে। এমনকি মুখে যদি কোনও চুল নাও উড়ে আসে, তবুও চেষ্টা করবে। তারপর কিছুটা লজ্জ্বিত ভাবে তাকে চুমু খাওয়ার চেষ্টা করবে। এরা চুমু খাওয়ার আগে চুমু নিয়ে নানা রকম খোঁজ খবর করে থাকে, নানারকম স্টাডি করে। কোন টেকনিকে চুমু খাবে, তা বোঝার চেষ্টা করে। হয়ত যাকে চুমু খাবে প্রথম চুমুটা তার ঘাড়ের পেছনেই খেলো।

কুম্ভ রাশি (জানুয়ারি ২০ থেকে ফ্রেব্রুয়ারি ১৮): যখন এরা প্রকাশ্য স্থানে কাউকে চুমু খায়, প্রথমে আঙুল দিয়ে তার মুখটা আলতো ভাবে নাড়িয়ে তার চোখকে যেন নিজের চোখের মধ্যে এনে একটা সুন্দর ও শান্ত চুমু পারফেক্টলি তার ঠোঁটের উপর লেপে দেবে। আর যখন প্রাইভেট প্লেসে কাউকে চুমু খাবে,তখন আবহাওয়াটা সে ভাবে গড়ে নেবে, যেমন পছন্দমতো মিউজিকটা টিউন করে, আস্তে আস্তে তার দিকে ঝুঁকবে। তারপর নাক দিয়ে তার মুখ ঘষবে। তারপর অতি সাবধানে একটা চুমু দিয়ে যেন ওয়ার্ম আপ করবে। তারপর যখন তার বিশ্বাস লাভ করবে তখন আরও গভীর চুমুর দিকে এগোবে।

মীন রাশি (ফ্রেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০): মীনের জাতক/জাতিকারা যাকে ভালবাসে তাকে প্রাণ, মন ও হৃদয় দিয়েই ভালবাসে। যাকে চুমু খাবে তাকে ক্রমাগত তার কাছে আসতে থাকে। তারপর হাত দিয়ে তার মুখটাকে কাছে টেনে নেয়। তারপর তার ঠোঁটের সঙ্গে নিজের ঠোট ক্রমাগত ঘষতে থাকে। তারপর হাল্কা কামড়াতে থাকে, তারপর চাটতে থাকে, তারপর চুমু খেতেই থাকে যতক্ষণ না সে বাধা দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Kiss Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE