Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আপনিও এক্সট্রাঅর্ডিনারি হতে পারেন, জেনে নিন কী ভাবে

হাত দিয়ে যায় চেনা। মানে, আপনি মানুষটা কেমন, আপনার হাতই তা বলে দেয়। হৃদয়রেখা, আয়ুরেখা, শীর্ষরেখা- তা অনেক রেখাই হাতে দেখেছেন বা রেখা নিয়ে শুনেছেন অনেক কথা। কিন্তু, কখনও দেখেছেন আপনার হাতে M আছে কি না? যদি থাকে, নিশ্চিত ভাবেই আপনি এক্সট্রাঅর্ডিনারি।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

হাত দিয়ে যায় চেনা। মানে, আপনি মানুষটা কেমন, আপনার হাতই তা বলে দেয়। হৃদয়রেখা, আয়ুরেখা, শীর্ষরেখা... অনেক রেখাই হাতে দেখেছেন বা রেখা নিয়ে শুনেছেন অনেক কথা। কিন্তু, কখনও দেখেছেন আপনার হাতে M আছে কি না? যদি থাকে, নিশ্চিত ভাবেই আপনি এক্সট্রাঅর্ডিনারি।

যে ব্যক্তির হাতে এই চিহ্ন থাকে তিনি বেশ ভাগ্যবান। এই 'M' চিহ্নটি হৃদয়রেখা, মস্তিষ্করেখা আর জীবনরেখার সমন্বয়ে তৈরি হয়ে থাকে। সবার হাতে এই চিহ্ন দেখা যায় না। এই 'M' চিহ্নিত ব্যক্তিরা বেশ তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন ও বিবেবকবান হন। যদি কোনও পুরুষের হাতে এই চিহ্ন থাকে, তা হলে তিনি জীবনে অনেক সম্মান ও যশের অধিকারী হন। ধনী ও প্রভাবশালী ব্যক্তি হিসেবে সমাজে জায়গা করে নেন। জীবনসঙ্গীকে যেমন সম্মানের শ্রেষ্ঠ জায়গায় বসান, তেমনই জীবনসঙ্গীর কাছ থেকেও অনেক ভালবাসা পেয়ে থাকেন।

আবার কোনও নারীর হাতে যদি এই চিহ্ন থাকে, তা হলে পুরুষের তুলনায় তিনি আরও বেশি ভাগ্যশালী হয়ে থাকেন। এঁরা খুবই চালাক, সরলমনা এবং কাজে দক্ষ হয়ে থাকেন। এঁরা আদর্শ মা হতে পারেন।

আরও পড়ুন: মহিলাদের উপর মঙ্গলের এই প্রভাব সম্পর্কে জানেন তো?

M চিহ্ন দ্বারা আরও তথ্য বোঝা যায়। আসুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক:

১। যাঁদের হাতে M চিহ্ন রয়েছে, তাঁরা জীবনে বেশ অর্থ লাভ করেন। ফলে এঁদের ধনী হতে দেখা যায়।

২। M চিহ্নিত ব্যক্তি বেশ রহস্যজনক হন। এঁদের বোঝা বেশ কঠিন।

৩। M চিহ্নিত মানুষের বিবাহিত জীবন বেশ সুখের জয়। জীবনসঙ্গীর কাছ থেকে ভালবাসা এবং সাপোর্ট দুটোই পেয়ে থাকেন এঁরা।

৪। M চিহ্নিত ব্যক্তিরা তাঁদের মায়ের খুব প্রিয় সন্তান হয়ে থাকেন। এ ছাড়াও কোনও নারীর হাতে এই চিহ্ন থাকলে তিনি আদর্শ মা হন।

৫। M চিহ্নিত ব্যক্তিরা প্রায় সবদিক দিয়েই পারদর্শী হন। অসম্ভব মেধাশক্তি দ্বারা সকল বিষয়ে খুব কম সময়েই ধারণা লাভ করতে পারেন।

৬। মধ্যম বয়স থেকে এই M চিহ্নিত ব্যক্তিরা সবথেকে বেশি সাফল্য, যশ, খ্যাতি, সম্মান লাভ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palmistry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE