Advertisement
১৭ এপ্রিল ২০২৪
bengali news

পশু পাখিদের খাইয়ে কুপিত গ্রহকে কী ভাবে প্রশমিত করা যায় জানেন? (শেষ পর্ব)

আপনার জন্মকুণ্ডলীতে বৃহস্পতি যদি বলহীন, নিস্তেজ বা অন্য গ্রহ দ্বারা কুপিত হয়, তা হলে আপনি মাতৃ ভালবাসা থেকে বঞ্চিত হবেন।

অসীম সরকার
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৮ ১০:২৫
Share: Save:

(৫) জন্মছকে অশুভ বৃহস্পতি- আপনার জন্মকুণ্ডলীতে বৃহস্পতি যদি বলহীন, নিস্তেজ বা অন্য গ্রহ দ্বারা কুপিত হয়, তা হলে আপনি মাতৃ ভালবাসা থেকে বঞ্চিত হবেন। এখানে মা শুধু জন্মদাত্রী মা নয়, আপনি অক্ষর জ্ঞান লাভ থেকে বঞ্চিত হবেন, সন্তানের মৃত্যুতে শোক পাবেন, গুরুর কৃপা থেকে বঞ্চিত হবেন, দূরারোগ্য রোগ হবে। এ ক্ষেত্রে আপনি যদি গরু বা হাতিকে প্রতি দিন নিয়ম করে গাস, পাতা, বিচালি-সহ গরু বা হাতির পছন্দের খাবার নিয়ম করে খাইয়ে যেতে পারেন, তা হলে অচিরে আপনি অশুভ বৃহস্পতির প্রকোপ থেকে মুক্তি পাবেন।

(৬) জন্মছকে অশুভ বা দুর্বল শুক্র- নয়টা গ্রহের মধ্যে শুক্র খুবই স্পর্শকাতর গ্রহ। খুব সহজেই এই গ্রহটি অন্য গ্রহের অশুভ প্রভাবে প্রভাবিত হয়ে ভীষণ খারাপ ফল দেয়। শুক্র খারাপ ফল দিলে দাম্পত্য সম্পর্ক ভেঙে চুরমার হয়ে যায়। যত রকমের যৌন রোগ বা খুবই যন্ত্রণাদায়ক রোগ হতে পারে, শরীরের লালিত্য নষ্ট হয়ে যায়, অকাল বার্ধক্য এসে শরীরকে জরাজীর্ণ করে যায়, আত্মীয়তা থাকেনা, স্নেহ ভালবাসা পায় না। এ ক্ষেত্রে অন্যের ছাগল ও মেষকে সবুজ গাছ পাতা কিছু দিন নিয়ম করে খআওয়ালে গ্রহ মুক্তি ঘটে। ক্ষেত্র বিশেষে আপনি পায়রাকেও দানা শস্য খাওয়াতে পারেন, ওই একই ফল হবে।

(৭) শনি কুপিত থাকলে- নিস্তেজ বলহীন শনি বা মঙ্গল দ্বারা কুপিত শনি ভীষণ খারাপ ফল দেয়। শনি জন্মছকে চতুর্থ, অষ্টম ও দ্বাদশে বিশেষ খারাপ ফল দেয়। প্রবল পরিশ্রম যুক্ত জীবন হয়। থেকে থেকে মন বিমর্ষ হয়। তুঙ্গস্থ শনি অতি সাবধানতার নামে সব সময় জীবনের নেগেটিভ দিক দেখে থেকে, বাত বা কম রক্ত সঞ্চালন এসবই শনির রোগ। জীবনে অস্থিরতা মানেই জন্মছকে শনির শুভ প্রভাবের অভাব রয়েছে। শনির কুপিত প্রভাব থেকে রক্ষা পেতে কালো মহিষ, কালো কুকুর, কাক, দাঁড়কাক, প্রভৃতি জন্তু বা পক্ষীকে নিয়ম করে খাওয়ালে মুক্তি মেলে। বাড়িতে কালো কুকুর পুষলেও ওই একই ফল পাওয়া যায়।

(৮) রাহু-কেতুর অশুভ প্রভাব- রাহু, কেতু সর্বদাই অশুভ ফল দেয়। রাস্তার কুকুরকে রুটি খাওয়াতে পারেন, এতে রাহুর দোষ কেটে যায়। পিঁপড়ের দলকে চিনি বা চিটে গুড় খাওয়ালে বা ইঁদুরকে দানা শস্য খাওয়ালে রাহু-কেতুর অশুভ প্রভাব অনেকটা স্তিমিত হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE