Advertisement
২৪ এপ্রিল ২০২৪

আপনার বাড়ি কি নেগেটিভ ফোর্স দ্বারা আক্রান্ত? কী ভাবে বুঝবেন (শেষ পর্ব)

অনেক ক্ষেত্রে এই ধরনের বাড়িতে ঢুকলে মনে হয় ছাদ ও বিমগুলি ঢালু হয়ে রয়েছে। মনে হয়, যে কোনও মুহূর্তে ছাদ মাথার উপর ভেঙে পড়তে পারে।

অসীম সরকার
শেষ আপডেট: ১৭ জুন ২০১৯ ০০:০০
Share: Save:

(১৬) অনেক ক্ষেত্রে এই ধরনের বাড়িতে ঢুকলে মনে হয় ছাদ ও বিমগুলি ঢালু হয়ে রয়েছে। মনে হয়, যে কোনও মুহূর্তে ছাদ মাথার উপর ভেঙে পড়তে পারে।

(১৭) নেগেটিভ ফোর্সে আক্রান্ত বাড়িগুলোর ক্ষেত্রে ওই বাড়ির এলাকার মধ্যে যদি নতুন কোনও নির্মাণ হয়, তবে সেটি ব্যবহারে প্রবল বাধা আসে। কখনও দেখা যায় দেওয়ালে ফাটল ধরল, কখনও অর্থাভাবে বা অন্য কোনও কারণে কাজটাই বন্ধ হয়ে যায়।

(১৮) এই ধরনের বাড়ির চারপাশ ফাঁকা থাকলে সেখানে দ্রুত কাঁটা জাতীয় ঝোপ জন্মায়। তেঁতুল, ছাতিম, আমলা, লেবু, বট, অশ্বথ গাছ গড়ে ওঠে আপনা আপনি।

আরও পড়ুন : আপনার বাড়ি কি নেগেটিভ ফোর্স দ্বারা আক্রান্ত? কী ভাবে বুঝবেন (দ্বিতীয় পর্ব)

(১৯) সূর্যাস্তের পর কোনও বাড়ির কাছে গেলে যদি গা ছমছমে অনুভূতি হয়, বা বন্ধ বাড়ির মধ্যে থেকে অদ্ভুত শব্দ পাওয়া যায় বা মনে হয় কেউ যেন একটি মোমবাতি জ্বালাছে আর নেভাচ্ছে বা কেউ যেন হেঁটে আসছে, ইত্যাদি। এই সব বাড়ি অবশ্যই নেগেটিভ ফোর্স দ্বারা আক্রান্ত।

(২০) এমন কিছু বাড়ি আছে, যেখানে রান্না করা খাবার হঠাত্ উধাও হয়ে যায়। বা অনেক পরে অন্য কোনও জায়গা থেকে উদ্ধার হয়। শুধু খাবারই নয়, অনেক গুরুত্বপূর্ণ জিনিসও হারিয়ে যায়। এই সব বাড়ির নেগেটিভ ফোর্সে আক্রান্ত থাকার আশঙ্কা প্রবল হয়।

(২১) এই ধরনের বাড়িতে কিছুতেই ঠিকমত রান্না করা যায় না। হয় রান্নার তাপ বেশি হয়ে খাবার খারাপ হয়, না হলে কম তাপে রান্না খারাপ হয়। এই সব বাড়িতে খাবারের স্বাদ কখনও ঠিক থাকে না। কোনও কারণ ছাড়া দুধ নষ্ট হয়ে যাওয়ায় এই ধরনের বাড়ির অন্যতম বৈশিষ্ট্য।

(২২) এমন কিছু বাড়ি আছে, যেখানে কেউ চেষ্টা করেও বাস করতে পারেন না। আবার এমন অনেক নতুন বাড়ি আছে, যেগুলি তৈরি হওয়ার পর থেকেই বাস করা সমস্যার হয়ে দাঁড়ায়। এই ধরনের বাড়িতে ভয়ঙ্কর নেগেটিভ শক্তি কাজ করে বলে মনে করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

haunted Rashi House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE