Advertisement
২৫ এপ্রিল ২০২৪

কোনও গ্রহের অশুভ প্রভাব রত্ন ছাড়াই কাটাবেন কী করে

মানুষ জন্মগ্রহণ করার সময়েই তার জন্মকুন্ডলিতে নবগ্রহের অবস্থান সুনির্দিষ্ট হয়ে যায়। অর্থাৎ কোনও কোনও গ্রহ জাতকের পক্ষে শুভ ফলদায়ক এবং কোনও কোনও গ্রহ অশুভ ফলদায়ক, সেই সেই গ্রহ নিয়মিতভাবে বা দশা চলাকালীন অথবা গোচরকালীন কিংবা দশা-অন্তর্দশায় অশুভ ফল প্রদান করে থাকেন।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৮ ০০:০২
Share: Save:

মানুষ জন্মগ্রহণ করার সময়েই তার জন্মকুন্ডলিতে নবগ্রহের অবস্থান সুনির্দিষ্ট হয়ে যায়। অর্থাৎ কোনও কোনও গ্রহ জাতকের পক্ষে শুভ ফলদায়ক এবং কোনও কোনও গ্রহ অশুভ ফলদায়ক, সেই সেই গ্রহ নিয়মিতভাবে বা দশা চলাকালীন অথবা গোচরকালীন কিংবা দশা-অন্তর্দশায় অশুভ ফল প্রদান করে থাকেন। এই অশুভ ফল থেকে মুক্তির জন্য আমরা রত্ন ধারণ করি আবার রত্ন ধারন না করে এবং কখনও কখনও শুভ ফলও দেয়। এখন দেখে নেওয়া যাক রবি ও চন্দ্র গ্রহ অশুভ হলে তার বিকল্প প্রতিকার ব্যবস্থা সম্বন্ধে।

রবি

রবি গ্রহ অশুভ হলে মানসম্মানহানী, স্ত্রীর সঙ্গে মনোমালিন্য, দরিদ্রতা, রাজদ্রোহ, পিতার সঙ্গে সম্পর্কের অবনতি প্রভৃতি ঘটতে পারে।

প্রতিকারঃ

গুড় জল খেয়ে দিন শুরু করুন।

কোনো দান গ্রহণ করবেন না।

মাদক ত্যাগ করুন, রবিবার নিরামিষ খান।

নারায়ন পূজো করুন।

চন্দ্র

চন্দ্র গ্রহ অশুভ হলে মাতার সঙ্গে মনোমালিন্য, চঞ্চলতা, সম্পর্কহানি, চরিত্র নিয়ে সংশয়, সোনার জিনিস হারানো, দাম্পত্য অশান্তি, কর্মচ্যুতি প্রভৃতি ঘটনার সম্ভাবনা থাকে।

প্রতিকারঃ

রুপো ও চাল নিয়ে কৌটোয় ভরে ঠাকুর ঘরে রাখুন।

দরিদ্রনারায়ণের সেবা করুন।

ধর্মীয় কাজে অর্থব্যয় করুন।

শরীরে রুপো ধারণ করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gemstone planets astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE