Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Vastu Shastra

মাটির পাত্র বা মাটির তৈরি যে কোনও জিনিস ঘরে রাখুন এবং সংসারে অর্থ বেঁধে রাখুন

মাটির তৈরি পাত্র এখনকার যুগে প্রায় দেখা যায় না বললেই চলে। আগেকার দিনে মানুষ বেশির ভাগই মাটির জিনিসপত্র ব্যবহার করতেন। কিন্তু এখন মানুষ মাটি ছাড়া বাকি সব কিছুর জিনিস ব্যবহার করে।

মাটির তৈরি জিনিস ঘরে রাখা বাস্তুমতে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

মাটির তৈরি জিনিস ঘরে রাখা বাস্তুমতে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ০৮:১৫
Share: Save:

মাটির তৈরি পাত্র এখনকার যুগে প্রায় দেখা যায় না বললেই চলে। আগেকার দিনে মানুষ বেশির ভাগই মাটির জিনিসপত্র ব্যবহার করতেন। কিন্তু এখন মানুষ মাটি ছাড়া বাকি সব কিছুর জিনিস ব্যবহার করে। তবে আমাদের অনেকেরই জানা নেই যে মাটির তৈরি জিনিস ঘরে রাখা বাস্তুমতে অত্যন্ত শুভ বলে মনে করা হয় কারণ মাটির তৈরি পাত্র শুদ্ধ জিনিস তাই মাটির তৈরি জিনিস বাস্তু মেনে সঠিক দিকে রাখলে নানা ভাবে উপকার পাওয়া যায়।

মাটির কোন জিনিস সবচেয়ে উপকারী

বাস্তুমতে মনে করা হয় মাটির তৈরি জলের পাত্র সবচেয়ে উপকারী কারণ মাটির তৈরি জলের পাত্র ঘরে রাখা আর্থিক দিকের জন্য সবচেয়ে ভাল বলে মনে করা হয়।

মাটির পাত্র রাখার সঠিক দিক

মাটির জলের পাত্র ঘরের উত্তর দিকে রাখা অত্যন্ত শুভ। যদি মাটির কলসি বা পাত্র না পাওয়া যায় তা হলে যে কোনও মাটির জিনিস ঘরের উত্তর দিকে রাখা শুভ বলে মানা হয়।

মাটির পাত্র রাখলে কী কী উপকার পাওয়া যায়

• মাটির পাত্র ঘরের উত্তর দিকে রাখলে খুবই শুভ ফল পাওয়া যায় যেমন আর্থিক দিকে যদি কোনও সমস্যা থাকে তবে খুব দ্রুত তা দূর হয়ে যায়।

• জীবনের ছোটখাটো নানা সমস্যার অবসান ঘটে।

• মাটির তৈরি অলঙ্কার ব্যবহার করলে দাম্পত্য সম্পর্ক সুমধুর হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE