Advertisement
১৭ এপ্রিল ২০২৪

সৌভাগ্যকে সব সময় হাতের মুঠোয় রাখতে সঙ্গে রাখুন এই সব জিনিস

জীবনে অনেক কঠিন পরিশ্রমের মাধ্যমে সাফল্য আসে। আর সাফল্য মানেই সৌভাগ্য নিজের হাতের মুঠোয়। এক জন মানুষ তাঁর যতটা সম্ভব কঠোর পরিশ্রম দিয়েই সাফল্য অর্জন করেন। তবে জ্যোতিষশাস্ত্র মতে, সাফল্য এলেই যেমন সৌভাগ্য বৃদ্ধি হয়, ঠিক তেমনই সৌভাগ্যকে ধরে রাখার জন্যও অনেক কাঠ খড় পোড়াতে হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২০ ০০:০৬
Share: Save:

জীবনে অনেক কঠিন পরিশ্রমের মাধ্যমে সাফল্য আসে। আর সাফল্য মানেই সৌভাগ্য নিজের হাতের মুঠোয়। এক জন মানুষ তাঁর যতটা সম্ভব কঠোর পরিশ্রম দিয়েই সাফল্য অর্জন করেন। তবে জ্যোতিষশাস্ত্র মতে, সাফল্য এলেই যেমন সৌভাগ্য বৃদ্ধি হয়, ঠিক তেমনই সৌভাগ্যকে ধরে রাখার জন্যও অনেক কাঠ খড় পোড়াতে হয়। তা না হলে হয়তো সাফল্য ও সৌভাগ্য কিছু দিনের সঙ্গী হয়। তাই শাস্ত্র মতে সৌভাগ্যকে সব সময় আপনার সঙ্গী করার জন্য কিছু টিপস মেনে চলতে হয়। কিছু জিনিস সর্বদা নিজের সঙ্গে রাখলে সৌভাগ্য থাকে হাতের মুঠোয়। দেখে নিন সেই সব জিনিস কী কী—

• শাঁখের আংটি: একটি শাঁখের আংটি যদি আঙুলে ধারণ করা হয় বা যদি শাঁখের অলঙ্কার হিসেবেও পরা হয়, তা হলে খুব উপকার পাওয়া যায়।

• অশ্বত্থ পাতা: যে কোনও শুভ কাজে বেরোনোর আগে যদি নিজের সঙ্গে অশ্বত্থ পাতা রাখা হয়, তা হলে শুভ ফল পাওয়া যায়। চাকরি বা পরীক্ষার ক্ষেত্রে এটি খুব উপকারী।

আরও পড়ুন: জানেন একটি মাত্র শুকনো লঙ্কা জীবনের কত প্রকার সমস্যা দূর করতে পারে?

• ময়ূরের পালক: প্রেম বা সংসার জীবনের ক্ষেত্রে যদি বিশেষ কোনও সমস্যা থাকে, তা হলে ময়ূরের পালক সঙ্গে রাখলে সমস্যা অনেকটা কাটিয়ে ওঠা সম্ভব হয়। এ ছাড়া ছাত্রছাত্রীরা নিজেদের কাছে ময়ূরের পালক রাখলে পরীক্ষায় ভাল ফল হয়।

• ত্রিভুজাকৃতির অলঙ্কার: সৌভাগ্যকে হাতের মুঠোয় রাখতে যে কোনও ধাতুর তৈরি গয়না বা অলঙ্কার ধারণ করুন। বাস্তুমতে জীবনে সম্পূর্ণতার প্রতীক হল ত্রিভুজ। তাই এটি ধারণ করলে সৌভাগ্য তথা জীবনে নানা রূপ সমস্যার সমাধান হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE