Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Astrology Tips

Astrological Tips: খুবই খারাপ সময় যাচ্ছে? সঙ্গে রাখুন এই তিনটি গাছের পাতা

সময় খুবই বলবান। এই কথাটা আমরা সকলেই জানি। এই কথাটার অত্যন্ত গুরুত্ব রয়েছে আমাদের জীবনে। সময় কখন কী করায় তা আমরা কেউই সঠিক ভাবে বলতে পারি না। যখন সময় ভাল থাকে তখন কেউই তাঁর বিশেষ গুরুত্ব বুঝতে পারি না।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৭
Share: Save:

সময় খুবই বলবান। এই কথাটা আমরা সকলেই জানি। এই কথাটার অত্যন্ত গুরুত্ব রয়েছে আমাদের জীবনে। সময় কখন কী করায় তা আমরা কেউই সঠিক ভাবে বলতে পারি না। যখন সময় ভাল থাকে তখন কেউই তাঁর বিশেষ গুরুত্ব বুঝতে পারি না। কিন্তু যখন সময় খারাপ যাওয়া শুরু হয়, তখন যেন সব মানুষরই চোখ খুলে যায়। এই কথাটাও ঠিক যে ভাল সময়ের মেয়াদ মানুষের কাছে খুব কম বলে মনে হয়। কিন্তু খারাপ সময় যেন জীবন থেকে যেতেই চায় না।

তাই সব সময় মনে রাখতে হয়, যে কোনও মুহূর্তে খারাপ সময় আসতে পারে। আর্থিক, পারিবারিক, সন্তানদের নিয়ে সমস্যা— খারাপ নানা দিক থেকে হতে পারে। যখন খারাপ সময় আসে তখন খুব বেশি বিচলিত না হয়ে শান্ত থেকে তাঁর সমাধান বার করতে হয়।

জ্যোতিষশাস্ত্রে দারিদ্র এবং খারাপ সময় কাটিয়ে ওঠার নানা পন্থা বা টোটকার কথা বলা আছে। সে সব যদি সঠিক নিয়মে পালন করা যায় তা হলে অত্যন্ত শুভ ফল পাওয়া যায়। দেখে নিন সে রকমই একটা টোটকা।

টোটকা

যে কোনও দিন করা যেতে পারে এই উপাচারটি। তবে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার করলে বেশি সুফল পাওয়া যায়। সকালবেলা স্নান করে একটা বটপাতা, অশ্বত্থপাতা এবং তুলসীপাতা সংগ্রহ করে ইষ্টদেবতার চরণে ছুঁইয়ে নিজের টাকা রাখার জায়গায় বা ব্যবসার ক্যাশ বাক্সে রেখে দিন।

তবে পাতাগুলো শুকিয়ে গেলে আবার নতুন পাতা সংগ্রহ করে একই ভাবে উপাচারটি করতে হবে এবং পুরনো শুকনো পাতাগুলো জলে ভাসিয়ে দিতে হবে। এই ভাবে উপাচারটি করতে থাকলে খুবই শুভ ফল পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE