Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আপনার বিবাহের মাসই বলে দেবে আপনি দাম্পত্য জীবনে কতটা সুখী হবেন

জ্যোতিষশাস্ত্র মতে মানুষের জীবনে যেমন রাশি চক্রের গুরুত্বপূর্ণ ভূমিকা আছে, ঠিক সে রকম আপনি কোনও মাসে বিবাহ করেছেন দাম্পত্য জীবনে সুখী হওয়ায় ক্ষেত্রে তারও একটা বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

অনেক স্বপ্ন ও অনেক আশা নিয়ে মানুষ বিবাহিত জীবনে পা রাখে। সুখ শান্তিতে ঘর সংসার করার স্বপ্ন সকলেই দেখে থাকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে একঘেয়েমি এসে যায় দাম্পত্য সম্পর্কের মধ্যে। এবং এটা একটা সময়ে বিচ্ছদের কারণ হয়ে দাঁড়ায়। জ্যোতিষশাস্ত্র মতে মানুষের জীবনে যেমন রাশি চক্রের গুরুত্বপূর্ণ ভূমিকা আছে, ঠিক সে রকম আপনি কোনও মাসে বিবাহ করেছেন দাম্পত্য জীবনে সুখী হওয়ায় ক্ষেত্রে তারও একটা বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

জানুয়ারি

যে কোনও সালের জানুয়ারি মাসে যারা বিয়ে করেন তাদের দাম্পত্য সম্পর্ক হবে খুব বন্ধুত্বের। নিত্য নতুন চাকচিক্যে ভরে থাকবে আপনার সম্পর্ক। এই মাসে যারা বিয়ে করেন তাদের বিচ্ছেদের সম্ভবনা কম থাকে।

ফেব্রুয়ারি

যে কোনও সালের ফেব্রুয়ারি মাসে যারা বিয়ে করেন তাদের দাম্পত্য সম্পর্ক ভীষণ আবেগপ্রবণ হয়। এদের প্রেমের সঙ্গে আবেগ মিশ্রিত থাকে। বিবাহের প্রতিশ্রুতি সারা জীবন ধরে পালন করে এবং এরা নিজের থেকে সঙ্গীর সুখের কথা বেশি চিন্তা করে।

মার্চ

মার্চ মাসে যারা বিয়ে করে তাদের সম্পর্কের মধ্যে প্রচুর টানাপড়েন থাকবে। অহেতুক বা খুব সামান্য কারণে আপনাদের মধ্যে ঝামেলা সৃষ্টি হতে পারে। সঙ্গীর আচরণ মাঝে মাঝে আপনাকে ব্যতিব্যস্ত করতে পারে।

এপ্রিল

এপ্রিল মাস বিয়ের জন্য আদর্শ মাস বলে পরিগণিত হয়। এই মাসে যারা বিয়ে করে তাদের মনের মিল হয় দারুণ ও সম্পর্ক হয় মধুর। সুস্থ ও সুন্দর যৌনজীবন উপভোগ করতে পারেন তাঁরা।

আরও পড়ুন: যে রাশিগুলির মধ্যে প্রেমের সম্পর্ক সবচেয়ে শক্তিশালী হয়

মে

মে মাসে যারা বিয়ে করেন তাদের যদি মিল হয় তো খুব ভাল, তা না হলে এদের সম্পর্ক একদম ছাড়াছাড়ির পর্যায়ে গিয়ে দাঁড়ায়। এদের মাঝামাঝি কিছু হয় না। হয় এরা খুব সুখী হয়। না হলে প্রচুর অশান্তি ভোগ করতে হয়।

জুন

জুন মাসে যারা বিয়ে করেন তাদের মধ্যে ভালবাসা চূড়ান্ত পর্যায় থাকে। এরা যেমন পরস্পরের খেয়াল রাখে, ঠিক তেমন পরিবারের অন্য সদস্যদেরও খেয়াল রাখে। একে অপরের প্রতি বিশ্বাস রেখে চলে।

জুলাই

জুলাই মাসে যারা বিয়ে করেন তাদের মধ্যে ভাবনার প্রচুর মিল হতে দেখা যায়। কী করলে নিজেদের সম্পর্ক আরও উন্নত হতে পারে, সেই চেষ্টায় ব্যস্ত থাকেন তারা।

অগস্ট

অগস্ট মাসে বিবাহিতদের মধ্যে সব সময় খুব একটা মিল হবে না। তবে এরা দাম্পত্য জীবনের খারাপ সময় কাটিয়ে উঠতে দু’জনে মিলে চেষ্টা করে। একে অপরের পছন্দের দিকে নজর দিলে সম্পর্ক মধুর হতে পারে।

সেপ্টেম্বর

এই মাসে যারা বিয়ে করেন তারা সুখে দাম্পত্য জীবন কাটানোর জন্যই যেন বিয়ে করেন। নিজেদের সম্পর্কের ভারসাম্য কী ভাবে রক্ষা করতে হয় সেটা তারা খুব ভাল বোঝে। কলহ এদের মধ্যে বিশেষ একটা হয় না বললেই চলে।

অক্টোবর

অক্টোবর মাসে যারা বিয়ে করেন, তাদের মধ্যে অল্প বিস্তর কলহ থাকে। তবে এরা যৌন জীবন এত ভালভাবে উপভোগ করে যে, সব কলহ চাপা পড়ে যায়। ভালবাসা না দেখাতে পারলেও সেটা বেশ গভীর থাকে। এরা ফ্যামিলি প্ল্যানিং একটু দেরিতে করে।

নভেম্বর

এই মাসে বিবাহিতরা নিজের সঙ্গীর চিন্তা ভাবনার ভীষণ ভাবে মর্যাদা দেন। এদের দাম্পত্য জীবনে খুব বড় সমস্যা আসে না। এরা সমস্যাকে মিলিত ভাবে সমাধান করে।

ডিসেম্বর

এই মাসে বিবাহিতরা বর্তমানের থেকে ভবিষ্যৎ নিয়ে বেশি চিন্তা করে। এরা ভালবাসাকেও যুক্তি দিয়ে বুঝতে চায়। এদের সম্পর্কের মধ্যে আবেগের কোনও স্থান নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Married life Life Rashi Month Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE