Advertisement
২৩ এপ্রিল ২০২৪

জন্মতারিখ বলে দেবে আপনি পূর্বজন্মে কী ছিলেন (শেষ অংশ)

আপনি নিজেকে নিরন্তর চালিত করেছেন নতুন জ্ঞান লাভের জন্য বা নতুন কিছু আবিষ্কার করতে।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৯ ০০:১০
Share: Save:

১ এপ্রিল থেকে ১৯ এপ্রিল, ৮ নভেম্বর থেকে ১৭ নভেম্বর:

পূর্ব জন্ম: গত জন্মে আপনি বিখ্যাত বিদ্রোহী ছিলেন। সারা জীবন আপনি রহস্যে ঘেরা নতুন কিছু খুঁজে বের করতে চেয়েছিলেন, নতুন কিছু আবিষ্কার করতে চেয়েছিলেন। আপনার ভিতর অতীন্দ্রিয় শক্তি ছিল। আপনার অলোকদৃষ্টি ছিল যা মানুষের উপকারে কাজে লাগিয়েছেন। আপনি নিজেকে নিরন্তর চালিত করেছেন নতুন জ্ঞান লাভের জন্য বা নতুন কিছু আবিষ্কার করতে।

বর্তমান জন্ম: এই জন্মে আপনি কিন্তু আত্মজ্ঞানী হলেও মনের দিক থেকে অসাধারণ। নিজের মূল্য সম্বন্ধে বেশ সচেতন আপনি। আপনি জন্ম থেকেই মানুষের মন বুঝতে ওস্তাদ। সহজেই বুঝে যান কেউ কিছু লুকিয়ে রাখছে কি না।

প্রেম বা ভালবাসার ক্ষেত্রে আপনি যেমন বিপরীত লিঙ্গের প্রতি নিজেকে পুরো সমর্পণ করে দেন, তেমনই আশা করেন সেও যেন আপনার প্রতি সেই আচরণ করে।

১ জানুয়ারি থেকে ৭ জানুয়ারি, ১৯ জুন থেকে ২৮ জুন, ১ সেপ্টম্বর থেকে ৭ সেপ্টম্বর, ১৮ নভেম্বর থেকে ২৬ নভেম্বর:

পুর্ব জন্ম: গত জন্মে আপনি প্রতিভাবান বুদ্ধিজীবী ছিলেন, এই বিষয়ে কোনও সন্দেহ নেই। আপনি ছিলেন সৎ ও জ্ঞানী। অযথা শত্রুতা চাইতেন না। যে প্রজ্ঞা আপনাকে ভবিষ্যৎ বোঝার মতো দূরদৃষ্টি দিয়েছিল তা আপনার বোধির সঙ্গে সংযোগ রক্ষা করে চলত। আপনি সর্বদা নিজেকে নিয়োজিত রাখতেন নতুন নতুন জ্ঞানলাভের জন্য এবং নতুন কিছু আবিষ্কার করতে। এটা ছিল আপনার কাছে নেশার মতো।

আরও পড়ুন: জন্মতারিখ বলে দেবে আপনি পূর্বজন্মে কী ছিলেন (পঞ্চম অংশ)

বর্তমান জন্ম: এই জন্মে আপনার মধ্যে কাজ করে চলেছে সেন্স অফ ডিউটি। আপনি গতজন্ম থেকে অনেক ভাল গুণ এই জন্মে বয়ে এনেছেন। এখন, আপনার বুদ্ধি আগের থেকে অনেক শানিত। আপনি এ বার নিজেকে চালিত করেছেন আত্মানুসন্ধানের দিকে। এই জীবনে এটাই আপনার লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Past Life Rashi Life Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE