Advertisement
২৫ এপ্রিল ২০২৪

আশ্বিনমাসে জন্ম গ্রহণ করলে ভাগ্য কতটা আপনার সঙ্গ দেয় জেনে নিন

আশ্বিনমাসে জন্ম গ্রহণ করলে সেই জাতক-জাতিকারা অত্যন্ত সুশ্রী হয়। এদের রূপের প্রশংসা না করে থাকা যায় না। শুধু রূপ নয় গুনেও এরা সেরা হয়ে থাকে

গ্রাফিক: তিয়াসা দাস

গ্রাফিক: তিয়াসা দাস

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

আশ্বিনমাস দুর্গাদেবীর পুজোর মাস। আশ্বিনমাসে জন্ম গ্রহণ করলে সাধারণত ভাগ্য আপনার বেশ সহায়ক হয়ে থাকে। দুর্গাদেবীর কৃপায় আপনার ভাগ্য সব দিক থেকেই মোটামুটি ভালই হয়ে থাকে। কোনও দিকে খুব একটা সমস্যা হয় না বললেই চলে।

আশ্বিনমাসে জন্ম গ্রহণ করলে সেই জাতক-জাতিকারা অত্যন্ত সুশ্রী হয়। এদের রূপের প্রশংসা না করে থাকা যায় না। শুধু রূপ নয় গুনেও এরা সেরা হয়ে থাকে। প্রায় সকল প্রকার গুনের অধিকারী হয় এরা। যেকোনো কাজে বংশের নাম উজ্জ্বল করতে সক্ষম হয়।

আরও পড়ুন: আশ্বিন মল মাস, কেন জানেন?

পরিশ্রমের দ্বারা ভাগ্য উন্নতি করতে পারবে। এরা খুবই সৌখীন প্রকৃতির হয়। এঁদের দ্বারা বহু মানুষ উপকৃত হবেন। অন্যের উপকার করার মনোভাব সর্বদা এঁদের মধ্যে লক্ষ্য করা যাবে। বাইরে থেকে কঠিন মনে হলেও ভেতরে খুবই নরম মনের মানুষ হয় এরা।

মা বাবার কাছ থেকে অত্যন্ত স্নেহ পাবার ফলে জীবনে খুবই উন্নতি করতে পারে। এই মাসে জন্মানো জাত ব্যক্তিদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা হয় প্রবল। রাজনীতিতে বহু দূর এগোতে পারে। দর্শন এবং চিকিৎসায় প্রবল ঝোঁক দেখা যায়। তবে লেখাপড়া করার সময় কোনও কারণে বাধা আসতে পারে। নানা ক্ষেত্রে সম্মান অর্জন করতে পারেন।

বিবাহ জীবন সুখময় হবে। বিবাহের পর দূর দেশে ভ্রমণ যোগ থাকবে। এরা ঈশ্বর বিশ্বাসী হন। জীবনের প্রথম দিকে হয়তো অর্থের কোনও সমস্যা না থাকলেও জীবনের মধ্যভাগে একটু হলেও অর্থ কষ্টে ভুগতে হতে পারে। এরা একটু খামখেয়ালী প্রকৃতির হওয়ায় মাঝে মধ্যে সমস্যায় পড়তে হতে পারে।

শুভ বর্ণ – সাদা, হলুদ, রুপালী।

শুভ সংখ্যা – ৪/৫।

শুভ রত্ন – হীরা, পান্না ও মুক্তো।

শুভ মাস – আষাঢ়, অগ্রহায়ণ, পৌষ এবং আশ্বিনমাস।

শুভ বার – বুধবার।

শুভ ধাতু – তামা ও রুপো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengali month asween
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE