Advertisement
২৪ এপ্রিল ২০২৪
marriage

বিয়ের আগেই জেনে নিন বিবাহিত জীবন কেমন হতে পারে, প্রথম পর্ব

আপনার জন্মকালীন শুক্র অন্য কোনও অশুভ গ্রহ দ্বারা কুপিত হলে আপনার জীবন জীবনসঙ্গী দ্বারা বিপন্ন হতে পারে, অথবা সে মারা যেতে পারে।

অসীম সরকার
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

(১) আপনার জন্মকালীন শুক্র অন্য কোনও অশুভ গ্রহ দ্বারা কুপিত হলে আপনার জীবন জীবনসঙ্গী দ্বারা বিপন্ন হতে পারে, অথবা সে মারা যেতে পারে।

(২) অশুভ গ্রহ যদি আপনার জন্মছকে শুক্র থেকে চতুর্থ বা অষ্টম ভাবে অবস্থান করে অন্য কোনও শুভ গ্রহ দ্বারা দৃষ্ট না হয়, তা হলে আপনার জীবনসঙ্গী দুর্ঘটনায় পড়তে পারে।

(৩) শুক্র যদি চররাশিতে অবস্থান করে শনি দ্বারা দৃষ্ট হয় তবে আপনার বিবাহ হতে পারে সমাজ বহির্ভূত কোনও নারী/পুরুষের সঙ্গে।

(৪) শুক্র যদি মঙ্গলের ঘরে বা নবাংশে অবস্থান করে মঙ্গলের দ্বারা দৃষ্ট হয়, তা হলে আপনার জীবনসঙ্গী হবে নিষ্ঠুর প্রকৃতির।

(৫) শুক্র যদি শনির রাশিতে অবস্থান করে বা শনির নবাংশে থাকে বা শনির সঙ্গে যুগ্ম ভাবে অবস্থান করে, অথবা শক্র যদি নীচস্থ হয়, তবে আপনি যাকে বিয়ে করবেন সে হবে নিচু বর্ণের বা নিচু জাতির।

(৬) অষ্টবর্গে শুক্রের সপ্তমে যদি বেশি সংখ্যক অশুভ বিন্দু থাকে এবং গুলিক যদি কোণে অবস্থান করে, তা হলে বিয়ের অনতিকাল পরেই স্ত্রী বিয়োগ ঘটে।

(৭) শুক্র যদি অগ্নি রাশি যেমন মঙ্গল অথবা রবির রাশিতে অবস্থান করে এবং রবি বা মঙ্গল দ্বারা দৃষ্ট হয়, তা হলে আপনি যাকে বিয়ে করবেন সে অগ্নিদগ্ধ হয়ে মারা যাবে।

(৮) শুক্র যদি মাণ্ডিযুক্ত হয় এবং শুক্রের কেন্দ্র বা কোণে রাহু অবস্থান করে, তা হলে আপনি যাকে বিয়ে করবেন তার সর্প দংশনে মৃত্যু হবে।

(৯) শুক্র যদি শনির সঙ্গে সংযুক্ত অবস্থায় থাকে এবং শুক্রের অষ্টমে ক্রুর গ্রহের অবস্থান হয়, তা হলে আপনার জীবন সঙ্গীর অস্বাভাবিক মৃত্যু হবে।

(১০) শুক্র যদি চতুষ্পদী রাশিতে বা পাখীর দেক্কানে থাকে বা জলরাশিতে থাকে, তা হলে আপনি যাকে বিয়ে করবেন তার মৃত্যুর কারণ হবে চতুষ্পদী জন্তু বা পাখী বা জল।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Married life Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE