Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সঙ্গীর শরীরের এই ১২টি স্থানে তিলচিহ্ন আর্থিক সমৃদ্ধি বয়ে আনে

সঙ্গীর থুতনির যে কোনও পাশে তিল থাকলে তিনি জন্ম থেকেই আর্থিক সমৃদ্ধিতে বড় হন। আজীবন আর্থিক অবস্থা ভাল থাকে। দোষের মধ্যে, এঁরা নিজেদের পরিবারের গণ্ডির বাইরে সে ভাবে মিশতে পারেন না।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১৬ মে ২০১৯ ০০:০০
Share: Save:

(১) সঙ্গীর থুতনির যে কোনও পাশে তিল থাকলে তিনি জন্ম থেকেই আর্থিক সমৃদ্ধিতে বড় হন। আজীবন আর্থিক অবস্থা ভাল থাকে। দোষের মধ্যে, এঁরা নিজেদের পরিবারের গণ্ডির বাইরে সে ভাবে মিশতে পারেন না।

(২) প্রেমিক/প্রেমিকার কনিষ্ঠায় তিল চিহ্ন থাকলে, জাতক সারা জীবন নানা কারণে ভ্রমণ করে থাকেন। এর ফলে এঁদের আর্থিক অবস্থা ক্রমশ ভাল হতে থাকে।

(৩) সঙ্গীর মুখের ডানদিকে কান ঘেঁসে কান ও গালের মধ্যবর্তী স্থানে তিল থাকলে তিনি ছোট বয়স থেকেই আর্থিক স্বচ্ছলতা ও স্বাচ্ছন্দ্যযুক্ত পরিবারেমানুষ হয়ে থাকেন। একটু বেশি বয়সে বিয়ে হলেও আর্থিক স্বাচ্ছল্য আছে এমন পরিবারেই বিয়ে হয়।

(৪) প্রেমিক/প্রেমিকার বুকের ডানদিকে তিলচিহ্ন থাকলে, এঁরা আজীবন শান্তিপূর্ণ ভাবে সুখে দিন কাটান। এঁরা প্রচুর অর্থের মালিক হন।

(৫) প্রেমিক/প্রেমিকার নাভির ডানদিকে তিলচিহ্ন থাকলে, প্রচুর অর্থ প্রাপ্তির ব্যাপারে এটা অতি শুভচিহ্ন। এ ছাড়া এঁরা নিজেরাও বিরাট পরিমাণ সম্পদের অধিকারী হয়ে থাকেন। তবে এঁরা সেই প্রাপ্ত অর্থের বেশির ভাগটাই খাদ্যের পিছনে খরচ করে থাকেন। এঁরা কিছুটা পেটুক গোছের।

(৬) প্রেমিক/প্রেমিকার ডান হাতের আয়ুরেখার কাছাকাছি কোনও জায়গায় তিলচিহ্ন থাকলে, এঁরা প্রচুর ধন সম্পদের অধিকারী হয়ে থাকেন এবং খুব সফল জীবন হয়। যদি এই তিলচিহ্ন করতলের উপরের দিকে থাকে, তবে সাফল্য খুব অল্প বয়স থেকে আসে। আর তিলচিহ্নটা করতলে নীচের দিকে থাকলে অনেক সংগ্রাম করে মাঝ বয়সের পর সাফল্য আসে।

আরও পড়ুন: কী কারণে মঙ্গলবার অবশ্যই নিরামিষ খাওয়া উচিত

(৭) কপালে দুই ভ্রূর মাঝখানে যেখানে টিপ, তিলক পরা হয়, সেখানে যদি তিল থাকে, তবে স্থায়ী শান্তিপূর্ণ জীবন হয় আর সেই জীবনে কাজের সূত্রে প্রচুর বিদেশ ভ্রমণ হয়ে থাকে। এঁরা প্রচুর ধন সম্পদের মালিক হয়।

(৮) আপনার সঙ্গীর কোমরের যে কোনও দিকে তিলচিহ্ন থাকলে, তিনি প্রচুর সৌভাগ্যের অধিকারী। এঁরা প্রচুর অর্থের মালিক হলেও কোনও না কোনও দিক থেকে আজীবন অসুখী হয়ে থাকেন।

(৯) প্রেমিক/প্রেমিকার পায়ের পাতায় তিলচিহ্ন খুব সৌভাগ্য এনে দেয়। এটাই প্রাচীন ভারতীয় সামুদ্রিক শাস্ত্রের মত। এঁরা অনেক ভ্রমণ করে থাকেন।

(১০) সঙ্গীর ডান গালে তিলচিহ্ন থাকলে, বিয়ের পর এঁরা বিশাল অর্থের মালিক হন।

(১১) মুখের ডানদিকে যেখানে নাক ও গাল এক জায়গায় মিশেছে, সেই রকম জায়গায় তিল থাকলে বোঝায়, ভবিষ্যতে এঁরা বিরাট রকমের সাফল্য ও সম্পদের মালিক হতে চলেছেন। এটা হবে ৩০ বছর বয়সের কাছাকাছি সময়ে। এঁরা অনেক ভ্রমণ করবেন। বিয়ের অব্যবহিত পরেই অর্থ ও সম্পদের মালিক হবেন।

(১২) ঠোঁটের উপরে তিলচিহ্ন থাকলে, জীবনের একেবারে প্রথম দিকে যে কোনও ভাবে অর্থ ও সম্পদের মালিক হবেন। তবে এঁরা খুব একগুঁয়ে প্রকৃতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Moles Rashi Financial success
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE