Advertisement
২০ এপ্রিল ২০২৪

কোন রাশির লোক কথা রাখে আর কোন রাশির লোক রাখে না (শেষ অংশ)

ধনু রাশি: চাঁদ, তারাকে সামনে রেখে এরা যখন প্রতিজ্ঞা করে, আমরা তখন তাদের প্রতিজ্ঞাকে হালকা ভাবে নিই। কিন্তু ধনু রাশির জাতক/জাতিকারা অলৌকিক মূল্যবোধে বিশ্বাস করে। তাই তারা যখন কথা দেয়, পুর্ব থেকে অনেক অঙ্ক কষে কথা দেয়।

অসীম সরকার
শেষ আপডেট: ২২ জুলাই ২০১৮ ০০:০৫
Share: Save:

বৃশ্চিক রাশি: এই রাশির জাতক/জাতিকাদের নিজের সম্বন্ধে আলাদা ব্যাক্তিত্বের ধারণা আছে। এদের নিজেদের সম্বন্ধে একটা গর্ববোধ আছে, সেই জন্যেই হয়তো কাউকে কথা দিলে তা অক্ষরে অক্ষরে রক্ষা করার চেষ্টা করে। একবার এদের মুখ থেকে কোনও কথা বেরিয়ে গেলে তা রক্ষা করার জন্য যে কোনও মূল্য দিতে প্রস্তুত। বৃশ্চিকরা ‘আইন ও চুক্তির’ সঙ্গে সম্পৃক্ত, তাই তারা জানে কথার কী মূল্য। সে জন্য কোনও কথাই এরা হাল্কা ভাবে নেয় না।

ধনু রাশি: চাঁদ, তারাকে সামনে রেখে এরা যখন প্রতিজ্ঞা করে, আমরা তখন তাদের প্রতিজ্ঞাকে হালকা ভাবে নিই। কিন্তু ধনু রাশির জাতক/জাতিকারা অলৌকিক মূল্যবোধে বিশ্বাস করে। তাই তারা যখন কথা দেয়, পুর্ব থেকে অনেক অঙ্ক কষে কথা দেয়। কখনও সখনও তারা হয়তো কোনও কারণে কথা রাখতে ব্যর্থ হয়, কিন্তু কিছুটা চেষ্টা অবশই করে থাকে কথা রাখার জন্য।

মকর রাশি: মকর হচ্ছে দায়িত্ববোধের রাশি। তাই এরা সহজে কোনও কথা কাউকে দিতে চায় না। আর একবার কথা দিলে তা যে কোনও মূল্যে রক্ষা করার চেষ্টা করে।

কুম্ভ রাশি: রাশিচক্রে কুম্ভ হচ্ছে সেই রাশি, যারা নিজের কাছে প্রতিজ্ঞা করে থাকে নিজের প্রতিজ্ঞা রক্ষা করার জন্য। তাই অন্যের কাছে কথা দিলে তা যে রক্ষা করতে হবে, সেটা তারা ভাল ভাবেই জানে। তবে, তারা যেটা করতে চায় না, সেটাকে জোর করে তাদের দিয়ে করাতে গেলে, তারা তা করতে অনাগ্রহ দেখায়।

মীন রাশি: মীন হছে স্বপ্ন জগতের লোক। এরা কল্পনার ডানায় ভর করে অনেক কিছু বলে থাকে। তাই বলে এদের সব কথাকে ধরলে হবে না। হতে পারে কথা দিয়েছিল এই কাজটা করতে যাচ্ছে, কিন্তু তারা এটা বলেনি তারা এই কাজটা পছন্দ করে না। এরা এমন অনেক কাজ করে দেয় বা কথা দিয়ে রক্ষা করে আদৌ তারা ওই কাজটা পছন্দই করে না। মীনের মন নিত্য পরিবর্তনশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Zodiac Sign
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE