Advertisement
১৯ এপ্রিল ২০২৪

নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কী রোগে ভুগবেন (দ্বিতীয় অংশ)

আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর I অথবা J অথবা Y হলে আপনি রোগ ব্যাধি দশার অধীনে পড়েছেন। আপনি ভ্রমণের সময় বাসে বা ট্রেনে বেড়াতে গেলে দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

অসীম  সরকার
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৮ ০০:১১
Share: Save:

A=1, B=2, G=3, D=4, E=5, V=W=U=6, Z=7, H=8, Th=9 C=K=11

I=J=Y=10, L=12, M=13, N=14, X=15, O=16, F=P=17, Ts=Tz=18,

Q=19, R=20, S=21, T=22

9=আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর Th হলে আপনি নয় সংখ্যার কবলে পড়েছেন। কারও নাম যদি Thomas হয় সে 9 সংখ্যার অধীনে জন্মেছে। সাধারণত এদের শরীর বা স্বাস্থ্য বেশ শক্তিশালী হয়ে থাকে। ৯ শরীরের যে অংশগুলির উপর আধিপত্য করে তা হল, পা, গোড়ালি, হৃদয়। কখনও সখনও চোখের উপরও প্রভাব পড়ে। মাঝে মধ্যে কান নিয়ে ভুগতে হয়। ভেরিসকোস ভেন জাতীয় রোগে কষ্ট পেতে হয়।

10= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর I অথবা J অথবা Y হলে আপনি রোগ ব্যাধি দশার অধীনে পড়েছেন। আপনি ভ্রমণের সময় বাসে বা ট্রেনে বেড়াতে গেলে দুর্ঘটনার কবলে পড়তে পারেন। বিশ্রাম না নিয়ে চলা থেকে নানা ধরনের রোগ হয়ে থাকে। ফলে ঠিক মতো সময় ঘুম হবে না এবং হজমের গণ্ডগোল হবে। আপনি কোনও দিন রক ক্লাইম্বিং করবেন না। এই নম্বরে পাহাড়ে যারাই চড়েছে তারাই বিপদে পড়েছে।

11= কারও নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর C অথবা K হলে তারা এগারো সংখ্যার কবলে পড়েছে। এই সংখ্যার মানুষেরা অদ্ভুত প্রকৃতির হয়ে থাকে। এমনিতে ১১ হচ্ছে সাইকিক সংখ্যা। তাই এদের আচার আচরণও অদ্ভুত প্রকৃতির হয়। কম বেশী এদের প্রকৃতি সাইকিক এবং এরা খুব বেশি মাত্রায় স্পর্শকাতর হয়ে থাকে। সামান্য রোগেও এমন ভাব করে যেন বিরাট ধরনের রোগে ভুগছে। এরা প্রায় খাদ্যে বিষক্রিয়ার কবলে পড়ে। মাদক নেওয়ার চেষ্টা করতে পারে, তাই সাবধানে থাকতে হবে।

12= আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর যদি L হয়, তা হলে আপনি ১২ সংখ্যার অধীনে আছেন। জন্ম থেকেই আপনার শরীরের গঠন প্রক্রিয়া দুর্বল, তাই আপনি ঠান্ডায় কাবু হয়ে পড়েন। ফুসফুস ঠিক মতো কাজ না করার জন্য শ্বাস কষ্টে ভুগতে হয়। এ ছাড়া আপনাকে পায়ের পাতা বা লিভার সংক্রান্ত রোগে ভুগতে হতে পারে। তথাপি এখনেই রয়েছে প্যারাডক্স, কারণ আপনার আয়ু দীর্ঘ অর্থাৎ আপনারা অনেক দিন বাঁচেন। জল দেখে শুনে খাবেন। স্যান্ড বাথ আপনার পক্ষে ভাল নয়।

13=আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর M হলে আপনি 13 সংখ্যার প্রভাবে জন্মেছেন। জন্ম থেকেই সুগঠিত স্বাস্থ্য ও প্রচুর জীবনী শক্তি পেয়েছেন। তবু থেকে থেকে ইনফ্লুয়েঞ্জা জ্বরজ্বালায় ভুগতে হয়। নানা কারণে আপনার শরীরে আঘাত লাগে এবং কেটে যায়। খুব সম্ভবত মাথায় ও মুখে আপনার কাটা দাগ থাকবে। অত্যাধিক পরিশ্রম ও ঘুমের অভাবে অনিদ্রা বা মানসিক স্বাস্থ্যের ক্ষতি হতে পারে।

14= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর N হলে আপনি 14 সংখ্যার প্রভাবে জন্মেছেন। এর ফলে, সুন্দর স্বাস্থ্য নিয়ে জন্মেছেন। কিন্তু সমস্যা হছে সেই স্বাস্থ্যটাকে ধরে রাখা। এটা বৃষের সংখ্যা, তাই স্বাস্থ্য ভাল রাখতে সমস্ত রকম ‘অতিরিক্ত’ পরিহার করে চলতে হবে। না হলে আপনার শরীরে মেদ জন্মাবে, আর মেদ থেকে শরীরে টক্সিফিকেশান বেড়ে যাবে। বয়স কালে নানা জটিল রোগ হবে। এই সংখ্যা গলা, শ্বাসনালী, কান, স্বরযন্ত্র, টন্সিল, সেরিবেলাম, বেস অফ ব্রেন এবং সেই সঙ্গে চোখ বোঝায়। তার মানে রোগ হলে ওই সব অরগ্যান আক্রান্ত হবে।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Name Disease
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE