Advertisement
২৫ এপ্রিল ২০২৪

জাতিকাদের গুরুত্বপুর্ন কয়েকটি লগ্ন ও গ্রহ

এই পর্যায়ে আমি জাতিকাদের কয়েকটি লগ্ন ও গ্রহের ফলাফল সম্পর্কে বিশেষ ব্যাখ্যা করছি। কারণ বিবাহ ও প্রেমের ব্যাপারে এই তথ্য জানা একান্ত প্রয়োজন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০২
Share: Save:

Some Important zodiac signs and planet for personalities dgtl

এই পর্যায়ে আমি জাতিকাদের কয়েকটি লগ্ন ও গ্রহের ফলাফল সম্পর্কে বিশেষ ব্যাখ্যা করছি। কারণ বিবাহ ও প্রেমের ব্যাপারে এই তথ্য জানা একান্ত প্রয়োজন।

• মিথুন, কন্যা, কুম্ভ ও মীন লগ্নের নারীদের জীবনযাত্রা-পথ মোটেই সুগম নয়। কিন্তু জীবনে বড় হবার প্রচেষ্টা ও সবার জন্য এঁরা যে প্রানপাত পরিশ্রম করে থাকেন — তার শুভফল লাভ করেন একটু বেশি বয়সে।

• এঁরা সব কিছু জানবার চেষ্টা করেন। বিজ্ঞান, বিশেষ করে চিকিৎসা শাস্ত্র ও রাজনীতিতে প্রভুত বুদ্ধি নিয়োগ করেন এবং মেজাজে পুরুষের সমশ্রেণী হন। এঁরা এমনিতে ভদ্র ও বিনয়ী। এদের স্বাস্থ্যাজ্জল তনুর মধ্যে সর্বদা যৌবনের কান্তি উদ্ভাসিত হয়। এদের প্রতি নারী ও পুরুষ সবাই আকৃষ্ট হন। এঁরা যাকে ভালবাসে তার জন্য সব কিছু ত্যাগ করতে প্রস্তুত। আবার যখন দেখেন তারা ঠকছেন, তখন সাংঘাতিক হয়ে ওঠেন।

• এসবের মূলে লগ্নাধিপতির প্রভাব বেশি থাকে। মিথুন ও কন্যার লগ্নাধিপতি হল বুধ। বুধ যেমনি জ্ঞান-বিজ্ঞান ও বুদ্ধি কারক গ্রহ, আবার তেমনি প্রেমিকও বটে। এদের কাছে মনের প্রেমের মূল্যও কম নয়। এই দুই লগ্নের জাতিকাদের অন্যান্য গ্রহের চেয়ে শনি ও বুধের অবস্থান বেশি প্রাধান্য বিস্তার করে।

• কুম্ভ ও মীন লগ্নের জাতিকারা তীক্ষ্ণবুদ্ধির অধিকারী ও নানা গুনের আধার। কুম্ভ ও মীন লগ্নের জাতিকারা মঙ্গল, শুক্র ও শনির দ্বারা প্রভাবিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

zodiac signs planet Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE