Advertisement
১৬ এপ্রিল ২০২৪

জীবনে দারিদ্রতার যোগ কখন আসে দেখে নিন

বুধের ক্ষেত্র অপ্রশস্ত, কাটাকাটিযুক্ত, তিলযুক্ত হলে অন্যায়ের পথে সাময়িক উন্নতি হলেও শেষ পর্যন্ত তাকে দারিদ্রতার মুখে পড়তে হয়।

শ্রীমতী অপালা।
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৭ ০০:০২
Share: Save:

১। বুধের ক্ষেত্র অপ্রশস্ত, কাটাকাটিযুক্ত, তিলযুক্ত হলে অন্যায়ের পথে সাময়িক উন্নতি হলেও শেষ পর্যন্ত তাকে দারিদ্রতার মুখে পড়তে হয়।
২। রবির ক্ষেত্রে হাত যদি সুডৌল বা উন্নত হয়, রবিরেখা স্পষ্ট ও গভীর হয় তবে তা খুব অশুভ ফল দেয়।(কিরোর মতে যার হাতে রবিরেখা নেই তার জীবন অন্ধকারময়)। অর্থাৎ দারিদ্র যোগ থাকবেই।
৩। রবির শিখাস্থানে রেখাপুঞ্জ অখণ্ড ও ছিন্নভিন্ন, বহুধা বিস্তীর্ণ ও কুব্জাকার বিশিষ্ট হয় এবং রেখা যদি অনামিকার সন্ধিস্থান থেকে উৎপন্ন হয়ে আয়ুরেখা অবধি সঞ্চারিত হয়, তাহলে জাতক বা জাতিকাকে অতি দরিদ্র, সম্বলশূন্য, পথের ভিখারি হতে হয়।
৪। শনির শিখাস্থানে যদি মধ্যমাঙ্গুলীর মুল থেকে কোনও রেখা এসে শনির শিখাকে দ্বিগুন করে, তবে সেই ব্যক্তি অতি সযত্নে থেকেও দরিদ্রতাকে বিয়োজন করতে পারবে না।
৫। স্ত্রী জাতির মধ্যমাঙ্গুলীর প্রথম সন্ধিস্থান থেকে যদি ৫, ৬, ৭, ৮টি রেখা নির্গত হয়ে দ্বিতীয় সন্ধিস্থান অবধি উত্থিত থাকে, তবে তারা দরিদ্র ও দুর্ভাগ্য যুক্ত হবে।
৬। মঙ্গল অশুভ কাটাকাটি হলে বা তিল থাকলে কর্মে অসাফল্য, ব্যবসায় ক্ষতি, জমিজমা ও গৃহ প্রভৃতি না থাকতে পারে। জীবনে পদে পদে অশান্তি লেগে থাকে।
৭। লক্ষ্য করার বিষয় হল দারিদ্রযোগ কেবল মাত্র অর্থনৈতিক দারিদ্রতা নয়। দারিদ্রতাযোগ এমন একটি যোগ যা বিদ্যাকে নষ্ট করে, প্রেম ভালবাসা নষ্ট করে, সংসারে অশান্তি, মানসিক আঘাত, এমনকী সন্তানদের ওপরেও তার প্রভাব দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

astrlogy proverty Prediction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE