Advertisement
২৩ এপ্রিল ২০২৪

যে রাশিগুলির মধ্যে প্রেমের সম্পর্ক সবচেয়ে শক্তিশালী হয়

কোন কোন রাশির মধ্যে প্রেমের সম্পর্ক সবচেয়ে শক্তিশালী হয় দেখুন

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০৩
Share: Save:

মেষ ও কুম্ভ

এই দু’টি রাশি জুটি বাঁধলে খুব ভালভাবে প্রেমটাকে উপভোগ করে। এরা প্রেমে যা কিছুই করুক দু’জনে মিলে করে। প্রেমের জন্য কিছু করাকেই জীবনের মুল মন্ত্র বলে মনে করে।

বৃষ ও কর্কট

এই রাশি জুটি বাঁধলে দু’জন দু’জনের প্রতি খুব বেশি আকর্ষিত হয়। শারীরিক ও মানসিক এই দু’টি বিষয়েই তারা প্রবল আকৃষ্ট থাকে। এরা একে অপরকে এত ভাল বোঝে, যার ফলে এদের মিল প্রচুর।

মিথুন ও কুম্ভ

সৃষ্টিশীল কাজের ব্যাপারে এই দুই রাশির মনের মিল প্রচুর। দু’টি রাশি মধ্যেই উত্তেজক ভাব খুব বেশি। উত্তেজনা নিয়ে কাজ করার ক্ষেত্রে দুই রাশি পটু।

কর্কট ও মীন

এই দু’টি রাশির জুটি নিজেদের শো-অফ করতে খুব ভাল পারে। যার ফলে একজন অপর জনের গর্বের কারণ হয়। এই দুই রাশি ব্যক্তিরা খুব খাদ্য রসিক হয়। এই বিষয়ে এদের দারুণ মিল।

সিংহ ও ধনু

এই দুই রাশি একে অন্যের স্বপ্ন পূরণের ভার এত ভাল ভাবে নেয় যে এদের জুটি তুলনাহীন। জীবনের সব সাধ দু’জনে মিলে সম্পূর্ণ ভাবে উপভোগ করে। এরা সব কাজে একজন আর এক জনকে এগিয়ে নিয়ে যায়।

কন্যা ও বৃষ

এই দুই রাশির ভীষণ উদ্যমতা না থাকলেও ধীর স্থির ভাবে খুব ভাল এগিয়ে নিয়ে যায় প্রেমটাকে। এরা বাস্তবটাকে খুব মেনে চলে। সততাকে এরা খুব বেশি প্রাধান্য দেয়।

তুলা ও মিথুন

প্রথমেই বলব এই দু’টি রাশির জুটি বন্ধু হিসেবে বেশি ভাল। নিজেদের বুদ্ধির দ্বারা সব কাজে সফল হয়। যৌনতার বিষয়ে দু’টি রাশির আগ্রহ সমান থাকায় প্রেমে চূড়ান্ত আনন্দ উপভোগ করে।

বৃশ্চিক ও কর্কট

প্রেমের জন্য এরা যে কোনো পর্যায় যেতে পারে। এরা একে অন্যের প্রতি সহানুভূতিশীল হয় এবং এদের মিল খুব ভাল, যার ফলে দু’জন দু’জনের প্রতি খুব আকৃষ্ট হয়।

ধনু ও মেষ

এই দুই রাশি জুটি সব সময় খুব রোমাঞ্চকর হয়। ঝগড়ার ব্যাপারে এগিয়ে থাকলেও প্রেম প্রবল। সম্পর্ক টিকিয়ে রাখার বিষয়ে দু’জনের জুড়ি মেলা ভার।

আরও পড়ুন: রাশি বিচার অনুযায়ী কোন নারী কেমন যৌনতা পছন্দ করেন

মকর ও বৃষ

এই দুই জুটি একে অপরের প্রতি ভীষণ শ্রদ্ধাশীল হয়। এদের মিলন প্রেমে একটা আলাদা মাত্রা এনে দেয়। দু’জনে মিলিত ভাবে সমাধানের জন্য কোনও ঝঞ্ঝাট এদের এদের কাছে আসতে পারে না।

কুম্ভ ও মিথুন

এই দুই রাশির মনের মিল এতটাই হয় যে, এরা এক মুহূর্ত একে অপরকে ছাড়া থাকতে পারে না। এদের প্রেমে একটা আলাদা ক্ষমতা আছে, যা অন্য কোনও রাশির মধ্যে দেখা যায় না।

মীন ও বৃশ্চিক

এই দু’টি রাশি বিপরীত ধর্মী হলেও মানসিক ও শারীরিক মিলের ক্ষেত্রে অনবদ্য। এরা যতটা বুদ্ধিমান হয়, ততটাই রোমান্টিক হয়। বুদ্ধি দিয়ে প্রেমটাকে কী ভাবে উন্নত করতে হয় তা খুব ভাল জানে।

(চলতি বাংলা বছরে বিয়ের শুভ দিন কবে দেখে নিন আমাদের নতুন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

compatible lovers Lovers Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE